Risingbd Online Bangla News Portal

ঢাকা     মঙ্গলবার   ১৫ জুন ২০২১ ||  আষাঢ় ১ ১৪২৮ ||  ০৩ জিলক্বদ ১৪৪২

শ্রীলঙ্কা সিরিজে নেই রুবেল-হাসান

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:২২, ১৬ মে ২০২১   আপডেট: ২১:৩৫, ১৬ মে ২০২১
শ্রীলঙ্কা সিরিজে নেই রুবেল-হাসান

শ্রীলঙ্কার বিপক্ষে বাংলাদেশের আসন্ন ওয়ানডে সিরিজের প্রাথমিক দলে থাকা দুই পেসার রুবেল হোসেন ও হাসান মাহমুদ ছিটকে গেলেন ইনজুরির কারণে। পিঠের ব্যথায় ভুগছেন দুজনই, আছেন পুনর্বাসন প্রক্রিয়ার মধ্যে। বিসিবি প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নুর উদ্ধৃতি দিয়ে এই খবর জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম ক্রিকবাজ।

আগামী ২৩ মে থেকে মিরপুরের শের-ই-বাংলায় শুরু হতে যাওয়া এই সিরিজের জন্য ২১ জনের প্রাথমিক দলে ছিলেন দুজনই। রুবেল ও হাসানের ফিটনেস নিয়ে নান্নু ওই গণমাধ্যমকে বলেছেন, ‘তারা (রুবেল ও হাসান) দুজনই বাদ, কোনও ধরনের শঙ্কায় (ফিটনেস নিয়ে) থাকা কাউকে আমরা দলে অন্তর্ভুক্ত করতে চাই না।’

এর আগে বিসিবির প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরী বলেন, রুবেল যে চোট পেয়েছেন তা লম্বা ক্যারিয়ারে পেস বোলারদের ক্ষেত্রে স্বাভাবিক। তার ক্যারিয়ার যেন অকালেই শেষ না হয় সেজন্য সতর্ক বোর্ড। রুবেলের মতোই পিঠের সমস্যায় ভুগছেন হাসান, যা তিনি পেয়েছেন নিউ জিল্যান্ড সফরে।

জানা গেছে, মোহাম্মদ সাইফ উদ্দিন ও মোসাদ্দেক হোসেন যথেষ্ট সেরে উঠেছেন এবং শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজে তাদের দেখা যেতে পারে ১৫ জনের স্কোয়াড ঘোষণার ভিত্তিতে।

ঈদের ছুটি কাটিয়ে মাঠে ফিরেছেন বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটাররা। মিরপুর শের-ই-বাংলায় রোববার (১৬ মে) ঐচ্ছিক অনুশীলন করেছেন তামিম ইকবাল, মাহমুদউল্লাহ, মোহাম্মদ মিঠুনসহ আরও কয়েকজন ক্রিকেটার। সোমবার (১৭ মে) ক্রিকেটারদের কোভিড টেস্টের পর মঙ্গলবার থেকে শুরু হবে আনুষ্ঠানিক অনুশীলন।

এরই মধ্যে সফরকারীরা ঢাকায় পৌঁছে গেছে। আগামী ২১ মে তারা আন্তঃদলীয় প্রস্তুতি ম্যাচ খেলবে বিকেএসপির মাঠে।

ঢাকা/ফাহিম

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়