Risingbd Online Bangla News Portal

ঢাকা     সোমবার   ১৪ জুন ২০২১ ||  জ্যৈষ্ঠ ৩১ ১৪২৮ ||  ০১ জিলক্বদ ১৪৪২

নাটকীয় জয়ে শিরোপার আরও কাছে অ্যাটলেটিকো

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০১:৫৮, ১৭ মে ২০২১  
নাটকীয় জয়ে শিরোপার আরও কাছে অ্যাটলেটিকো

স্প্যানিশ লা লিগার ৩৭তম ম্যাচে নাটকীয় জয় পেয়েছে শিরোপার দৌড়ে এগিয়ে থাকা অ্যাটলেটিকো মাদ্রিদ। ৮১ মিনিট পর্যন্ত ১-০ গোলে পিছিয়ে থেকে ৬ মিনিটের মধ্যে দুই গোল করে ওসাসুনার বিপক্ষে ২-১ ব্যবধানের জয় তুলে নেয় তারা। এই জয়ে শিরোপা জয়ের আরও কাছে পৌঁছে গেছে মাদ্রিদের ক্লাবটি।

৩৭ ম্যাচ থেকে তাদের সংগ্রহ ৮৩ পয়েন্ট। সমান ম্যাচ থেকে দ্বিতীয় স্থানে থাকা রিয়াল মাদ্রিদের সংগ্রহ ৮১ পয়েন্ট। শিরোপা জিততে হলে শেষ ম্যাচে রিয়াল ভালাদোলিদের বিপক্ষে জিতলেই হবে অ্যাটলেটিকোর। অন্যদিকে রিয়ালের শিরোপা জিততে হলে ভিয়ারিয়ালের বিপক্ষে যেমন জিততে হবে, তেমনি প্রত্যাশা করতে হবে অ্যাটলেটিকো যেন পয়েন্ট হারায় ভালাদোলিদের কাছে।

রোববার ঘরের মাঠে প্রথমার্ধে অ্যাটলেটিকো প্রভাব বিস্তার করে খেললেও গোলের দেখা পায়নি। যদিও দুইবার বল জালে জড়ালেও অফসাইডের কারণে সেগুলো বাতিল হয়। গোল পায়নি ওসাসুনাও। তবে বিরতির পর ৭৫ মিনিটে লিড নেয় ওসাসুনা। এ সময় আন্তে বুদিমিরের ক্ষীপ্র গতির হেড অ্যাটলেটিকোর জাল কাঁপায়।

৮২ মিনিটের মাথায় অ্যাটলেটিকোর রেনান লোদির দারুণ ফিনিশিংয়ে সমতায় ফেরে দিয়েগো সিমিওনের শিষ্যরা। আর ৮৮ মিনিটে লুইস সুয়ারেজ গোল করে জয় উপহার দেন দলকে। যদিও যোগ করা সময়ে গোল হজম করতে যাচ্ছিলো তারা। অল্পের জন্য রক্ষা পায় শীর্ষস্থানধারীরা। শেষ পর্যন্ত ২-১ ব্যবধানের জয়ে শিরোপার আরও কাছে পৌঁছে যায় তারা।

ঢাকা/আমিনুল

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়