Risingbd Online Bangla News Portal

ঢাকা     মঙ্গলবার   ২২ জুন ২০২১ ||  আষাঢ় ১০ ১৪২৮ ||  ১০ জিলক্বদ ১৪৪২

ফাইনালের আগে ইংল্যান্ড সিরিজকে যেভাবে দেখছে নিউ জিল্যান্ড

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:২৮, ১৭ মে ২০২১   আপডেট: ১৫:২৯, ১৭ মে ২০২১
ফাইনালের আগে ইংল্যান্ড সিরিজকে যেভাবে দেখছে নিউ জিল্যান্ড

আগামী মাসে ইংল্যান্ডে স্বাগতিকদের বিপক্ষে দুটি টেস্ট খেলবে নিউ জিল্যান্ড। সেখানেই তারা ভারতের বিপক্ষে খেলবে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল। শিরোপা নির্ধারণী লড়াইয়ের আগে ইংলিশদের বিপক্ষে টেস্ট সিরিজ নিয়ে কিউইরা কী ভাবছে, তা স্পষ্ট করলেন পেসার নিল ওয়াগনার।

নিউ জিল্যান্ড টেস্ট দলের অধিকাংশ খেলোয়াড় রোববার ইংল্যান্ডে পৌঁছে গেছেন। সোমবার (১৭) টিম সাউদি, রস টেলর ও বিজে ওয়াটলিংয়ের সঙ্গে দ্বিতীয় বহরে অকল্যান্ড ছাড়ার আগে ওয়াগনার বললেন, ইংল্যান্ডের বিপক্ষে দুই ম্যাচকে ফাইনালের প্রস্তুতি হিসেবে দেখছে না নিউ জিল্যান্ড।

আইসিসি টেস্ট র‌্যাংকিংয়ের তিন নম্বর বোলার অকল্যান্ড বিমানবন্দরে সাংবাদিকদের বলেছেন, ‘ইংল্যান্ডের বিপক্ষে এই দুই টেস্ট ম্যাচকে আমরা শুধুমাত্র প্রস্তুতি (বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালের) হিসেবে নিচ্ছি না। আমি একটা ব্যাপার জানি, নিজেদের গর্বিত করতে সেখানে গিয়ে আমরা সেভাবেই খেলবো যেভাবে এতদিন টেস্ট খেলেছি। নিউ জিল্যান্ডের জন্য আমরা টেস্ট ম্যাচগুলো জিততে চাই।’

পরিবারের সঙ্গে থাকতে নিউ জিল্যান্ডেই থেকে গেছেন ট্রেন্ট বোল্ট। ইংল্যান্ড সিরিজে থাকছেন না এই পেসার। তার অনুপস্থিতিতে ওয়াগনারের একাদশে থাকা প্রায় নিশ্চিত।

আগামী ২ জুন লন্ডনের লর্ডসে স্বাগতিকদের বিপক্ষে প্রথম টেস্ট খেলবে নিউ জিল্যান্ড। ১০ জুন বার্মিংহ্যামের এজবাস্টনে সিরিজের শেষ ম্যাচ। এক সপ্তাহ পর ১৮ জুন সাউদাম্পটনের রোজ বোলে ভারতের বিপক্ষে ফাইনাল খেলবে তারা।

ঢাকা/ফাহিম

সর্বশেষ

পাঠকপ্রিয়