Risingbd Online Bangla News Portal

ঢাকা     মঙ্গলবার   ১৫ জুন ২০২১ ||  আষাঢ় ১ ১৪২৮ ||  ০৩ জিলক্বদ ১৪৪২

মোহামেডানের কোচ অপি, সাকিবের খেলতে বাধা নেই

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:১৯, ১৭ মে ২০২১   আপডেট: ২১:৪৬, ১৭ মে ২০২১
মোহামেডানের কোচ অপি, সাকিবের খেলতে বাধা নেই

এবারের ঢাকা প্রিমিয়ার লিগে ঐতিহ্যবাহী মোহামেডান স্পোর্টিং ক্লাবের কোচ হিসেবে দায়িত্ব পালন করবেন মেহরাব হোসেন অপি। দলটির নিয়মিত কোচ সোহেল ইসলামের অনুপস্থিতিতে বাংলাদেশের প্রথম ওয়ানডে সেঞ্চুরিয়ান মতিঝিল পাড়ার ক্লাবটির দায়িত্ব পেয়েছেন। রাইজিংবিডিকে নিজের নিয়োগের বিষয়টি নিশ্চিত করেছেন অপি। 

একাধিক বয়সভিত্তিক ও প্রথম শ্রেণির ক্রিকেটের দল ঢাকা মেট্রোর কোচের দায়িত্ব পালনের অভিজ্ঞতা রয়েছে অপির। বর্তমানে অনূর্ধ্ব-১৯ দলের ব্যাটিং কোচ হিসেবেও দায়িত্বপ্রাপ্ত তিনি। খুব শিগগিরিই তার অধীনে কাজ শুরু করতে যাচ্ছে মোহামেডান।

এদিকে মোহামেডানের জার্সিতে এবার দেখা যাবে সাকিব আল হাসানকে। বিসিবি ও সিসিডিএম থেকে সাকিবের অন্তর্ভুক্তি নিয়ে সংকেত পেয়েছে মোহামেডান। এবারের লিগ হচ্ছে গত লিগের দল অনুযায়ী। নিষিদ্ধ থাকায় সাকিবকে শেষ আসরে কোনো ক্লাব নিতে পারেনি। এবার মোহামেডান থেকে প্রস্তাব পাওয়ার পর সাকিবও খেলতে রাজি হয়েছেন।

সিসিডিএমের সদস্য সচিব আলী হোসেন রাইজিংবিডিকে বলেন, ‘সাকিব ফ্রি প্লেয়ার ছিল। আইনগতভাবে ফ্রি প্লেয়ারকে নিতে কোন বাধা নেই। সাকিব তার ইচ্ছানুযায়ী যে কোন ক্লাবে খেলতে পারে। সিসিডিএম এবং বিসিবি এমন মতামতই দিয়েছে। মোহামেডান তাকে নিতে চেয়েছে। তার দলবদলের কপিও আমরা পেয়েছি। ফলে মোহামেডানে খেলতে সাকিবের আর কোন বাধা নেই।’

প্রসঙ্গত, গত লিগে খেলোয়াড় দলবদল হয়েছিল খেলোয়াড় ও ক্লাবগুলোর আগ্রহের ভিত্তিতে। এবার সেই দল নিয়ে হবে টি-টোয়েন্টি লিগের খেলা। আগামী ৩১ মে লিগের পর্দা উঠবে।
 

ঢাকা/ইয়াসিন

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়