ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

উইন্ডিজ টি-টোয়েন্টি দলে ফিরলেন রাসেল

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:৫৮, ১৮ মে ২০২১  
উইন্ডিজ টি-টোয়েন্টি দলে ফিরলেন রাসেল

এক বছরেরও বেশি সময় পর টি-টোয়েন্টি দলে আন্দ্রে রাসেলকে ফেরালো ওয়েস্ট ইন্ডিজ। দক্ষিণ আফ্রিকা, অস্ট্রেলিয়া ও পাকিস্তানের বিপক্ষে আসন্ন ১৫ ম্যাচের জন্য ১৮ জনের দল ঘোষণা করেছে ক্যারিবিয়ান ক্রিকেট বোর্ড।

গত মার্চে শ্রীলঙ্কার বিপক্ষে ২-১ ব্যবধানে ঘরের মাঠে টি-টোয়েন্টি সিরিজ জয়ে নেতৃত্ব দেওয়া কিয়েরন পোলার্ডই থাকছেন অধিনায়ক। তার দলে ফিরেছেন শিমরন হেটমায়ার ও শেল্ডন কট্রেল। এবারও দলে জায়গা হয়নি সুনীল নারিনের। বোর্ড জানিয়েছে, এখনই আন্তর্জাতিক ক্রিকেটে ফেরার জন্য প্রস্তুত নয় বলে প্রধান নির্বাচক রজার হার্পারকে জানিয়েছেন এই স্পিনার।

আগামী ১৮ মাসের মধ্যে দুটি টি-টোয়েন্টি বিশ্বকাপ। এর আগে এই তিন সিরিজকে স্বাভাবিকভাবে গুরুত্ব দিচ্ছে উইন্ডিজ। আগামী ২৬ জুন দক্ষিণ আফ্রিকার বিপক্ষে পাঁচ ম্যাচের সিরিজ শুরু হয়ে শেষ হবে ৩ জুলাই। সব ম্যাচ হবে গ্রেনাডায়। সেন্ট লুসিয়ায় হবে অস্ট্রেলিয়ার বিপক্ষে পাঁচটি টি-টোয়েন্টি। আর বার্বাডোজ ও গায়ানায় পাকিস্তানের বিপক্ষে সমান সংখ্যক ম্যাচ খেলবে স্বাগতিকরা।

ওয়েস্ট ইন্ডিজ দল: কিয়েরন পোলার্ড (অধিনায়ক), নিকোলাস পুরান (উইকেটকিপার), ফ্যাবিয়ান অ্যালেন, ডোয়াইন ব্রাভো, শেল্ডন কট্রেল, ফিডেল এডওয়ার্ডস, আন্দ্রে ফ্লেচার, ক্রিস গেইল, শিমরন হেটমায়ার, জেসন হোল্ডার, আকিল হোসেন, এভিন লুইস, ওবেড ম্যাকয়, আন্দ্রে রাসেল, লেন্ডল সিমন্স, ওশানে থমাস ও হেইডেন ওয়ালশ জুনিয়র।

ঢাকা/ফাহিম

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়