ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

কাভানির অবিশ্বাস্য গোলের পরও পয়েন্ট ভাগাভাগি করল ম্যানইউ

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৫১, ১৯ মে ২০২১   আপডেট: ১০:৫৩, ১৯ মে ২০২১
কাভানির অবিশ্বাস্য গোলের পরও পয়েন্ট ভাগাভাগি করল ম্যানইউ

ওল্ড ট্রাফোর্ডে দর্শক ফেরার দিনে অবিশ্বাস্য গোলে তাদের মাতিয়ে রাখলেন এডিসন কাভানি। কিন্তু শেষ হাসি হাসতে পারল না ম্যানচেস্টার ইউনাইটেড। হাসি রইল না দর্শকদেরও। 

ফুলহ্যামের বিপক্ষে ১-১ গোলে ড্র নিয়ে পয়েন্ট ভাগাভাগি করে স্বাগতিকরা। লিগে এই নিয়ে ঘরের মাঠে তিন ম্যাচে জয়শূন্য তারা। শেষ দুই ম্যাচে হেরেছিল লেস্টারসিটি ও লিভারপুলের বিপক্ষে। পয়েন্ট ভাগাভাগি করলেও টেবিলে ভালো অবস্থানে আছে রেড ডেভিলরা। 

৩৭ ম্যাচে ২০ জয় ও ১১ ড্রয়ে তাদের পয়েন্ট ৭১। ৬৭ পয়েন্ট নিয়ে তিনে আছে চেলসি। ১ পয়েন্ট পিছিয়ে লেস্টারসিটি আছে চারে। ৮৩ পয়েন্ট নিয়ে ধরাছোঁয়ার বাইরে লিগ শিরোপা ঘরে তোলা ম্যানচেস্টার সিটি। 

১৪ মাস পর ওল্ড ট্রাফোর্ডে দর্শক ফেরায় কর্তৃপক্ষ। ম্যাচের শুরুতে তাদের আনন্দে ভাসান উরুগুয়ের স্ট্রাইকার। ১৫ মিনিটে গোল রক্ষক ডেভিড ডি গিয়ার লম্বা পাসে হাল্কা পা ছুঁয়ে কাভানিকে বল বাড়ান ব্রুনো ফার্নান্দেজ। খালি জায়গায় বল পেয়ে এগিয়ে যান কাভানি। এরপর দূরপাল্লার শটে গোলরক্ষককে ফাঁকি দিয়ে বল পাঠান জালে। ৪০ গজ দূর থেকে তার নেওয়া নিখুঁত শট এগিয়ে যায় ম্যানইউ। 

ম্যাচের শেষ সময়ে গোল করে সমতা ফেরায় ফুলহ্যাম। ৭৬ মিনিটে করডোভা রিডের ক্রস থেকে আনমার্ক থাকা জো ব্রায়ার্ন হেড দিয়ে গোল করেন। গুরুত্বপূর্ণ ১ পয়েন্ট পেলেও ফুলহ্যামের অবনমন নিশ্চিত। ৩৭ ম্যাচে মাত্র ৫ জয় ও ১১ ড্রয়ে তাদের পয়েন্ট ২৮। 

    

ঢাকা/ইয়াসিন

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়