ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

বিশ্ব টেস্ট ফাইনালে থাকবেন চার হাজার দর্শক

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:০৪, ২০ মে ২০২১   আপডেট: ১১:১১, ২০ মে ২০২১
বিশ্ব টেস্ট ফাইনালে থাকবেন চার হাজার দর্শক

প্রায় দুই বছর পর বুধবার (১৯ মে) ইংল্যান্ডে কোনও ক্রিকেট ম্যাচ দেখতে দর্শক প্রবেশ করতে দেওয়া হলো স্টেডিয়ামে। আগামী মাসে ভারত ও নিউ জিল্যান্ডের বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালে দর্শক ফেরানোর মহড়াই যেন হলো এই দিন।

হ্যাম্পশায়ার ও লিস্টারশায়ারের মধ্যকার ইংলিশ কাউন্টি চ্যাম্পিয়নশিপের ম্যাচ হচ্ছে টেস্ট ফাইনালের ভেন্যু সাউদাম্পটনের রোজ বোলে। ম্যাচটি দেখতে স্টেডিয়ামে উপস্থিত ছিলেন প্রায় দেড় হাজার দর্শক। দেশটিতে ক্রিকেট ম্যাচ দেখতে স্টেডিয়ামে দর্শক ফিরলো ২০১৯ সালের সেপ্টেম্বরের পর প্রথমবার। পরিস্থিতি বিবেচনায় আগামী ১৮ জুনের টেস্ট ফাইনালে চার হাজার দর্শক ফেরানোর অনুমতি দেওয়া হয়েছে।

হ্যাম্পশায়ার কাউন্টি ক্লাবের প্রধান রড ব্র্যান্সগ্রোভ টেস্টের এই আকাঙ্ক্ষিত শিরোপা নির্ধারণী ম্যাচে সীমিত সংখ্যক দর্শক ফেরানোর খবর নিশ্চিত করেছেন। বন্দরনগরীতে ভারতীয় খেলোয়াড় ও তাদের পরিবারের সদস্যদের স্বাগত জানাতে অধীর আগ্রহে অপেক্ষা করছেন এই কর্মকর্তা।

এরই মধ্যে নিউ জিল্যান্ড দল ইংল্যান্ডে পৌঁছে গেছে স্বাগতিকদের বিপক্ষে দুটি টেস্ট খেলতে। ভারতও প্রস্তুতি নিচ্ছে দেশ ছাড়ার। আগামী কয়েক দিনের মধ্যে ফাইনালের জন্য প্লেয়িং কন্ডিশন ঘোষণা করবে আইসিসি।

ঢাকা/ফাহিম

আরো পড়ুন  



সর্বশেষ