Risingbd Online Bangla News Portal

ঢাকা     রোববার   ২৮ নভেম্বর ২০২১ ||  অগ্রহায়ণ ১৪ ১৪২৮ ||  ২১ রবিউস সানি ১৪৪৩

‘বার্সায় কোম্যানের চাকরি আপাতত নিরাপদ’

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৪২, ২৬ মে ২০২১   আপডেট: ১৭:৫১, ২৬ মে ২০২১
‘বার্সায় কোম্যানের চাকরি আপাতত নিরাপদ’

সর্বশক্তি দিয়ে এই মৌসুমে শিরোপার খোঁজে ঝাঁপিয়ে পড়েছিল বার্সেলোনা। মৌসুম শেষে একমাত্র প্রাপ্তি কোপা দেল রে ট্রফি। দুই বছরে প্রথম শিরোপা পেলেও চ্যাম্পিয়নস লিগ ও লা লিগায় ব্যর্থতা চোখে পড়ছে বেশি। তাতে অনেকে ন্যু ক্যাম্পে কোচ রোনাল্ড কোম্যানের শেষ দেখলেও তার এজেন্ট রব জ্যানসেন বলছেন ভিন্ন কথা।

বার্সেলোনার কোচের চাকরি আপাতত নিরাপদ বললেন তার এজেন্ট। এমনকি ২০২১-২২ মৌসুমের পরও কাতালানদের সঙ্গে দেখা যেতে পারে বললেন জ্যানসেন। গত মৌসুমে কিকে সেতিয়েন বরখাস্ত হওয়ার পর তার স্থলাভিষিক্ত হন এই ডাচ কোচ।

বার্সা আগামী মৌসুমে তাদের ডাগআউটে পরিবর্তন দেখতে চায়, এমন কিছু রিপোর্টের ভিত্তিতে সোমবার ক্লাব প্রেসিডেন্ট হোয়ান লাপোর্তার সঙ্গে আলোচনা করেন জ্যানসেন। কোম্যানের ভবিষ্যৎ নিয়ে সেখানে গঠনমূলক আলাপ হয়েছে বললেন তিনি।

ডাচ দৈনিক দে টেলিগ্রাফকে কোম্যানের এজেন্ট বলেছেন, ‘বৈঠকে ইতিবাচক পরিবেশ ছিল। ব্যক্তিগতভাবে ভালো অনুভূতি নিয়ে আমি সেখান থেকে এসেছি। পারস্পরিক শ্রদ্ধাবোধ ছিল। এখনও ইতিবাচক অনুভূতি হচ্ছে যে, রোনাল্ড হয়তো আরও অনেক বেশি (২০২১-২২ মৌসুমের পরও) দিন থাকবেন। কিন্তু এখনও এ ব্যাপারে চূড়ান্ত হয়নি, আরও আলাপ আলোচনা হবে।’

এই মৌসুমে সব প্রতিযোগিতা মিলিয়ে ৫২ ম্যাচে ডাগআউটে ছিলেন কোম্যান। তার পাশে রয়েছে ৩৪ জয়, ১০ হার ও ৮ ড্র। সবচেয়ে যন্ত্রণাদায়ক হার ছিল গত ফেব্রুয়ারিতে ন্যু ক্যাম্পে, পিএসজির কাছে চ্যাম্পিয়নস লিগ শেষ ষোলোর প্রথম লেগে তাদের ৪-১ গোলে হারায় পিএসজি। দ্বিতীয় লেগ ১-১ গোলে ড্র করে ছিটকে যায় তারা, পরে লা লিগায় একাধিক হোঁচটের পর চ্যাম্পিয়ন অ্যাটলেটিকোর চেয়ে ৭ পয়েন্ট পেছনে থেকে তৃতীয় হয়ে মৌসুম শেষ করে কাতালানরা।

ঢাকা/ফাহিম

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়