ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

নাক ফেটে ইউরোর শুরুতে শঙ্কায় ডি ব্রুইনা

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:৩৭, ৩০ মে ২০২১  
নাক ফেটে ইউরোর শুরুতে শঙ্কায় ডি ব্রুইনা

ইউরো চ্যাম্পিয়নশিপের শুরুতে কেভিন ডি ব্রুইনাকে দলে পাওয়া নিয়ে শঙ্কায় বেলজিয়াম। চেলসির বিপক্ষে শনিবার (২৯ মে) চ্যাম্পিয়নস লিগ ফাইনালে চোট পান ম্যানচেস্টার সিটি অধিনায়ক। প্রতিপক্ষের খেলোয়াড়ের সঙ্গে সংঘর্ষে ফেটে গেছে তার নাক এবং বাঁ অক্ষিকোটরের হাড়েও চিড় ধরা পড়েছে।

পোর্তোয় ৬০ মিনিটের মাথায় চেলসি ডিফেন্ডার আন্তোনিও রুদিগারের সঙ্গে ধাক্কা লাগে ডি ব্রুইনার। ২৯ বছর বয়সী মিডফিল্ডারকে মিনিটখানেক মাঠেই যন্ত্রণায় কাতরাতে দেখা যায়। প্রাথমিক চিকিৎসার পরও খেলার মতো অবস্থায় ছিলেন না। অশ্রুসিক্ত হয়ে মাঠ থেকে উঠে যান এবং ড্রেসিংরুমে তার চিকিৎসা চলে।

রোববার (৩০ মে) দলের সঙ্গে ইংল্যান্ড ফেরার আগে হাসপাতালে তার স্ক্যান ও এক্স-রে করা হয়। ইনজুরির অবস্থা নিয়ে ইনস্টাগ্রামে পোস্ট দেন ডি ব্রুইনা, ‘এইমাত্র হাসপাতাল থেকে ফিরলাম। আমার পরীক্ষায় নাকের হাড় ও বাঁ অক্ষিকোটরের হাড়ে চিড় ধরা পড়েছে। গতকালকের ফল নিয়ে এখনও হতাশ কিন্তু অবশ্যই আমরা ঘুরে দাঁড়াবো।’

কয়েকটি সূত্রে জানা গেছে, অক্ষিকোটরের চিড় সেরে উঠতে অন্তত তিন সপ্তাহ লাগে। কিন্তু দুই সপ্তাহ পর ১২ জুন সেন্ট পিটার্সবার্গে রাশিয়ার বিপক্ষে বেলজিয়াম শুরু করবে ইউরো মিশন। ১৭ জুন কোপেনহেগেনে ডেনমার্ক ও সেন্ট পিটার্সবার্গে ২১ জুন ফিনল্যান্ডে মুখোমুখি হবে তারা। তবে চোটাক্রান্ত জায়গার সুরক্ষায় ফেস মাস্ক পরে হয়তো খেলতে দেখা যাবে ডি ব্রুইনাকে। তাকে এক সপ্তাহের বাড়তি বিশ্রাম দিয়েছেন বেলজিয়াম কোচ রবার্তো মার্তিনেজ। ৭ জুন তাকে ক্যাম্পে রিপোর্ট করতে বলা হয়েছে।

ঢাকা/ফাহিম

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়