ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

দুই বছরের জন্য বার্সেলোনায় আগুয়েরো

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:৩০, ৩১ মে ২০২১   আপডেট: ২২:০৮, ৩১ মে ২০২১
দুই বছরের জন্য বার্সেলোনায় আগুয়েরো

আগামী ১ জুলাই থেকে সার্জিও আগুয়েরো হয়ে যাবেন বার্সেলোনার। ম্যানচেস্টার সিটির সঙ্গে আগামী ৩০ জুন চুক্তি শেষ হচ্ছে তার। ফ্রি ট্রান্সফারে স্প্যানিশ জায়ান্টদের সঙ্গে যোগ দেবেন আর্জেন্টাইন স্ট্রাইকার।

দুই বছরের জন্য বার্সার সঙ্গে চুক্তি করতে সম্মতি দিয়েছেন আগুয়েরো। ৩২ বছর বয়সী এই স্ট্রাইকারের বাই আউট ক্লজ ধরা হচ্ছে ১০ কোটি ইউরো। ২০২২-২৩ মৌসুম শেষ হওয়ার আগে তাকে কেউ কিনতে চাইলে, এই অঙ্কের টাকা গুনতে হবে আগ্রহী ক্লাবকে।

গত মার্চের শেষ দিকে ম্যানসিটি কোচ পেপ গার্দিওলা জানান, তাদের রেকর্ড গোলদাতা নতুন চুক্তি না করার সিদ্ধান্ত জানিয়েছেন। ২০১১ সালে অ্যাটলেটিকো মাদ্রিদ থেকে ইতিহাদে পা রাখেন আগুয়েরো। এই মৌসুমে অসুস্থতা ও ইনজুরির কারণে খুব বেশি খেলা হয়নি। পাঁচটি প্রিমিয়ার লিগ, একটি এফএ কাপ ও ছয়টি লিগ কাপ জিতে অন্যতম প্রভাবশালী ফুটবলারের আসনে থেকে ম্যানসিটি ছাড়ছেন তিনি।

বিদায়ী মৌসুমে প্রিমিয়ার লিগ ও লিগ কাপ জিতলেও চ্যাম্পিয়নস লিগে হারের যন্ত্রণা সঙ্গী হলো আগুয়েরোর। গত শনিবার পোর্তোয় চেলসির বিপক্ষে ১-০ গোলে হারের ম্যাচে বদলি মাঠে নামেন তিনি। সব ধরনের প্রতিযোগিতা মিলিয়ে সিটিজেনদের জার্সিতে ৩৯০ ম্যাচে করেছেন ২৬০ গোল। তাতে প্রিমিয়ার লিগের ইতিহাসে চতুর্থ সর্বোচ্চ ও সিটির শীর্ষ গোলদাতা হয়ে এই অধ্যায় শেষ করছেন আগুয়েরো।

ঢাকা/ফাহিম

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়