ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

ভয়ঙ্কর মোস্তাফিজে দেড়শতে আটকে গেলো সাকিবের দল

ক্রীড়া প্রতিবেদক: || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৩৭, ৫ জুন ২০২১   আপডেট: ২০:১৭, ৫ জুন ২০২১
ভয়ঙ্কর মোস্তাফিজে দেড়শতে আটকে গেলো সাকিবের দল

উড়তে থাকা মোহামেডান স্পোর্টিং ক্লাবের রানের চাকা ১ ওভারেই থামিয়ে দিলেন মোস্তাফিজুর রহমান। একে একে সাকিব আল হাসান, শুভাগত হোম ও শামসুর রহমানকে ফিরিয়ে বড় লক্ষ্যের হাত থেকে বাঁচান নিজের দল প্রাইমব্যাংক ক্রিকেট ক্লাবকে।

শনিবার (৫ জুন) বঙ্গবন্ধু ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগ সপন্সর্ড বাই ওয়ালটন-এ মুখোমুখি মোহামেডান-প্রাইমব্যাংক। টস জিতে ব্যাটিং করতে নেমে সাকিবের দল মোহামেডান ৮ উইকেট হারিয়ে ১৫০ রান করে।

১৭ ওভার শেষে মোহামেডানের রান ছিল ২ উইকেটে ১৩৪। ১৮তম ওভারে দ্য ফিজ তিন উইকেট নিয়ে খেলার লাগাম টেনে ধরেন। সাদা-কালোর দল ম্যাচ থেকে ছিটকে যায় এই ১ ওভারে!  মোস্তাফিজ ৪ ওভারেমাত্র ২২ রান দিয়েন নেন ৫ উইকেট। চলমান ঢাকা লিগে ফিজই প্রথম বোলার যিনি ৫ উইকেট নিলেন কোনো ম্যাচে।

ব্যাটিং করতে নেমে দারুণ শুরু করে  মোহামেডান। ওপেনার মাহমুদুল হাসান ১৮ বলে ২৩ রান করে সাজঘরে ফিরলেও শামসুর রহমান শুভর সঙ্গে জুটি গড়ে হাফসেঞ্চুরি করে দলকে বড় সংগ্রহের ভিত গড়ে দেন যুব বিশ্বকাপজয়ী পারভেজ হোসেন ইমন। ৩৭ বলে ইমন  দেখা পান অর্ধশতকের।

ইমন-শামসুরের জুটি থেকে আসে ৫৮ রান। অলক কাপালির বলে ইমন ৫০ রান করে সাজঘরে ফিরলে ভাঙে এই জুটি।  এরপর ক্রিজে নতুন ব্যাটসম্যান সাকিব আসলেও থামেনি রানের চাকা। কিন্তু মোস্তাফিজুরের ১ ওভারেই যেনো সব ছন্নছাড়া হয়ে যায়।

ফিজের প্রথম শিকার সাকিব। ১৫ বলে ২০ রান করে ফেরেন বোল্ড হয়ে। এরপরে ৩৪ বলে ৩৩ রান করা শামসুর ও ৪ রানে নতুন ব্যাটসম্যান ইরফান শুক্কুর। শেষ ৩ ওভারে মোহামেডান নেয় মাত্র ১৬ রান। হারায় ৬ উইকেট।

১টি করে উইকেট নেন নাহিদুল ইসলাম, শরিফুল ইসলাম ও অলক কাপালি।

ঢাকা/রিয়াদ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়