ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

এজবাস্টন টেস্টে নেই উইলিয়ামসন

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:০৯, ৯ জুন ২০২১   আপডেট: ১৮:৩৮, ৯ জুন ২০২১
এজবাস্টন টেস্টে নেই উইলিয়ামসন

নিউ জিল্যান্ডের অধিনায়ক কেন উইলিয়ামসন এজবাস্টন টেস্টে খেলতে পারবেন না। কনুইয়ের চোটে ইংল্যান্ডের বিপক্ষে দ্বিতীয় ও শেষ টেস্ট থেকে ছিটকে গেছেন তিনি। এই ম্যাচে টম ল্যাথাম নেতৃত্ব দিবেন বলে নিশ্চিত করেছে নিউ জিল্যান্ড ক্রিকেট।

নিউ জিল্যান্ডের কোচ গ্যারি স্টিড ম্যাচের আগের সংবাদ সম্মেলনে বলেন, ‘কেনকে ছাড়া মাঠে নামার সিদ্ধান্তটা সহজ নয় অবশ্যই। কিন্তু আমরা সঠিক সিদ্ধান্ত নিয়েছি। কনুইয়ে সে একটি ইঞ্জেকশনও নিয়েছে ব্যথা কমানোর জন্য। পাশাপাশি তার পুনর্বাসনেও তা কাজে আসবে।’

বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালের আগে কোনও রকম ঝুঁকি না নিয়ে কিউই অধিনায়ককে বিশ্রাম দিয়েছে দল। যাতে চোট সারিয়ে তিনি পুরো ফিট হয়ে উঠতে পারেন। ১৮ জুন বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে ভারতের মুখোমুখি হবে নিউ জিল্যান্ড।

ফাইনালে উইলিয়ামসন যদি খেলতে না পারেন, তবে বড় সমস্যায় পড়বে নিউ জিল্যান্ড। কিউই কোচও একই কথা বললেন, ‘সিদ্ধান্তটা নেওয়া জরুরি ছিল। কারণ আমরা ১৮ জুন সাউদাম্পটনে টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল খেলবো। সেখানে পুরোপুরি ফিট উইলিয়ামসনকে চাচ্ছি।’

এই বছরের শুরু থেকেই চোট সমস্যায় পড়ছেন উইলিয়ামসন। যে কারণে তিনি সানরাইজার্স হায়দরাবাদের হয়ে আইপিএলের প্রথম তিন ম্যাচেও খেলতে পারেননি। তবে আইপিএল স্থগিত হয়ে যাওয়ায় কিছু দিনের বিশ্রাম পেয়েছিলেন। কিন্তু ইংল্যান্ডের বিপক্ষে প্রথম টেস্টের পরই তার চোট নিয়ে ফের সমস্যা দেখা দেয়। তাতে ছিটকে গেলেন। দেখার বিষয়, সম্পূর্ণ ফিট হয়ে ভারতের বিপক্ষে তিনি মাঠে নামতে পারেন কি না।

ঢাকা/ইয়াসিন/ফাহিম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়