ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

মিরপুরে জয়ের ছক্কা বৃষ্টি, বিকেএসপিতে মিথুনের ফিফটি

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৪৮, ১০ জুন ২০২১  
মিরপুরে জয়ের ছক্কা বৃষ্টি, বিকেএসপিতে মিথুনের ফিফটি

যুব বিশ্বকাপজয়ী ক্রিকেটার মাহমুদুল হাসান জয় মিরপুরে ছক্কা বৃষ্টি নামালেন। ডানহাতি ব্যাটসম্যান ৭ ছক্কায় মাতালেন হোম অব ক্রিকেট। ৫৫ বলে ৮৫ রান করেছেন। যা চলমান ঢাকা লিগে এখন পর্যন্ত ব্যক্তিগত সর্বোচ্চ। তার ১৫৪.৫৪ স্ট্রাইক রেটে সাজানো ইনিংসে ছিল ৩টি বাউন্ডারিও। সব মিলিয়ে তার একার লড়াইয়ে গাজী গ্রুপ ক্রিকেটার্সকে ১৩৭ রানের লক্ষ্য দিয়েছে ওল্ড ডিওএইচএস।

জয়ের ৮৫ বাদে দ্বিতীয় সর্বোচ্চ ১৫ রান করেন আলিস আল ইসলাম। ১১ রান আসে প্রীতম কুমারের ব্যাট থেকে। বাকিরা কেউ দুই অঙ্কের ঘরে যেতে পারেনি। এদিকে বিকেএসপিতে প্রাইম দোলেশ্বরের বিপক্ষে ব্যাট হাতে দ্যুতি ছড়িয়ে আরেকটি ফিফটি পেয়েছেন মোহাম্মদ মিথুন। প্রাইম ব্যাংকের এ ক্রিকেটার দলের বিপর্যয়ে হাল ধরে একাই স্কোর টেনে নিয়েছেন। তবে ঝড়ো ইনিংস খেলতে পারেননি। ৫০ বলে তার ব্যাট থেকে এসেছে ৫৫ রান। ইনিংসে ছিল ৫ চার ও ১ ছক্কা। লিগে তার দ্বিতীয় ফিফটিতে প্রাইম ব্যাংক ৭ উইকেটে তুলেছে ১৫১ রান।

মিথুন ছাড়া এনামুল হক বিজয় ২৯, অলক কাপালি ২৬ ও নাহিদুল ২০ রানে অবদান রাখেন। বিকেএসপির আরেক মাঠে পারটেক্স স্পোর্টিং ক্লাবকে একাই ধসিয়ে দিয়েছেন শেখ জামাল ধানমন্ডি ক্লাবের পেসার সালাউদ্দিন শাকিল। বাঁহাতি পেসার ১৬ রানে নিয়েছেন ৫ উইকেট। পারটেক্স ১৯.৩ ওভারে ১০৪ রানে গুটিয়ে যায়। শেখ জামাল মামুলি লক্ষ্য তাড়া করতে পারে কি না সেটাই দেখার।

ঢাকা/ইয়াসিন/ফাহিম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়