Risingbd Online Bangla News Portal

ঢাকা     রোববার   ২৫ জুলাই ২০২১ ||  শ্রাবণ ১০ ১৪২৮ ||  ১৩ জিলহজ ১৪৪২

সাকিব ইস্যুতে গভীর তদন্তে যাচ্ছে বিসিবি, সব ক্লাবের অধিনায়ককে তলব

ক্রীড়া প্রতিবেদক: || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:২৪, ১২ জুন ২০২১   আপডেট: ০৮:২৭, ১৩ জুন ২০২১
সাকিব ইস্যুতে গভীর তদন্তে যাচ্ছে বিসিবি, সব ক্লাবের অধিনায়ককে তলব

আবাহনীর বিপক্ষে ম্যাচে বিতর্কিত আচরণের জন্য মোহামেডানের অধিনায়ক সাকিব আল হাসানকে ৩ ম্যাচের নিষেধাজ্ঞা ও ৫ লাখ টাকা জরিমানা করা হয়েছে। তবে কেন ঔদ্ধত্যপূর্ণ আচরণ করলেন সাকিব তা জানতে আরও গভীর তদন্তে যাচ্ছে দেশের ক্রিকেটের নিয়ন্ত্রক সংস্থা বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের নির্দেশে বোর্ডের চার পরিচালক ও সিনিয়র ম্যাচ রেফারি রকিবুল হাসানকে রেখে একটি তদন্ত কমিটি করা হয়েছে। প্রিমিয়ার লিগে অংশগ্রহণকারী সকল ক্লাবের অধিনায়ক ও ম্যানেজারকে তলব করেছে তদন্ত কমিটি। আগামী দুদিন তাদের বক্তব্য শুনবে বিসিবি। ১৫ জুন বিসিবির বোর্ড সভা।

এর আগে বিসিবি সভাপতির কাছে সাকিব ইস্যুর তদন্ত প্রতিবেদন জমা দিতে হবে। আম্পায়ারদের রিপোর্ট ও ম্যাচ রেফারির শাস্তি জানানোর জন্য শনিবার গুলশানে এক সংবাদ সম্মেলন করেন সিসিডিএমের চেয়ারম্যান কাজী ইনাম।

সেখান তিনি বলেন, ‘বোর্ড সভাপতি আমাদের ডেকেছিলেন। উনি এ বিষয়টি নিয়ে ভাবছেন এবং পুরো বিষয় জানতে চেয়েছেন। এই ঘটনার মূল কারণ জানতে চান। ৩ দিন পর আমাদের বোর্ড মিটিং আছে। তার আগেই উনি তদন্ত করতে বলেছেন। একটা কমিটি করে দিয়েছেন। সেই কমিটিতে আমি আছি, জালাল ভাই আছেন, দুর্জয় আছেন, শেখ সোহেল আছেন এবং প্রধান ম্যাচ রেফারি রকিবুল হাসান আছেন। আমরা সব ক্লাবের ম্যানেজার এবং অধিনায়কদের নিয়ে বসব আগামী দুই দিনের মধ্যে।‘

মূলত চলমান ঢাকা লিগে কোনো বিষয় নিয়ে অসন্তোষ আছে কি না জানতে সবাইকে ডাকছে তদন্ত কমিটি। কাজী ইনাম যোগ করেন,‘যদি ডিপিএলের খেলার কোনো ইস্যু, পরিস্থিতি, সিদ্ধান্ত নিয়ে অসন্তোষ থাকে আমরা সেটা শুনবো। উনি (বোর্ড প্রধান) একটা পরিপূর্ণ রিপোর্ট চান। আমরা ভালোভাবে লিগ চালাতে চাই। অনেকে অনুরোধ করেছে লিগটা হতে হবে, আমরা অনেক খরচ করে সুন্দর করে লিগটা করছি। আমাদের খেলাগুলো পিচ ভিশনে সরাসরি সম্প্রচার করা হচ্ছে অনেক উন্নতি করা হয়েছে। এতকিছু যখন করা হচ্ছে, এরপর এমন হলে লিগের মানে কি?’

ঢাকা/ইয়াসিন/রিয়াদ

সর্বশেষ

পাঠকপ্রিয়