Risingbd Online Bangla News Portal

ঢাকা     শুক্রবার   ৩০ জুলাই ২০২১ ||  শ্রাবণ ১৫ ১৪২৮ ||  ১৮ জিলহজ ১৪৪২

ইংল্যান্ড টি-টোয়েন্টি দলে ওকস, উইলি ও ডসন

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:৫৮, ১২ জুন ২০২১  
ইংল্যান্ড টি-টোয়েন্টি দলে ওকস, উইলি ও ডসন

শ্রীলঙ্কার বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টির ইংল্যান্ড দলে ফিরেছেন ক্রিস ওকস, ডেভিড উইলি ও লিয়াম ডসন। শনিবার ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস (ইসিবি) টি-টোয়েন্টি স্কোয়াড ঘোষণা করে। এ মাসের শেষে দুই দলের সিরিজটি অনুষ্ঠিত হবে। দলে তিন পরিবর্তন আনা হয়েছে। সবশেষ ভারত সফরের দল থেকে ইনজুরির কারণে নেই বেন স্টোকস, জোফরা আর্চার ও রিচ টোপলে। 

টি-টোয়েন্টি বিশ্বকাপকে সাম রেখে অভিজ্ঞ ক্রিকেটারদের ফিরিয়ে বাজিয়ে দেখতে চান ইংল্যান্ডের প্রধান কোচ ক্রিস সিলভারউড। শ্রীলঙ্কার বিপক্ষে খেলার পর তাদের বাংলাদেশ ও পাকিস্তানের বিপক্ষেও ছয়টি টি-টোয়েন্টি খেলার সূচি রয়েছে।  

২০১৫ সালের পর ইংল্যান্ডের টি-টোয়েন্টি দলে ফিরলেন পেসার ওকস। ওয়ানডে ও টি-টোয়েন্টি দলে নিয়মিত হলেও টি-টোয়েন্টি খেলা হচ্ছে না ডানহাতি পেসারের। তবে এ সময়ে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে কলকাতা নাইট রাইডার্স, রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু ও দিল্লি ডেয়ারডেভিলসের হয়ে খেলেছেন তিনি। 

এছাড়া বাঁহাতি পেসার উইলি ২০১৯ বিশ্ককাপ খেলতে পারেননি আর্চারকে দলে নেওয়ায়। তবে ইংল্যান্ডের হয়ে দ্বিতীয় সেরা বোলিং (৭ রানে ৪ উইকেট) ফিগার অর্জন করা এ পেসার এবার বিশ্বকাপ দলে থাকবেন এমনটা নিশ্চিত করে ইংলিশ মিডিয়া। লিয়াম ডসনকে নিয়ে দক্ষিণ আফ্রিকা ও ভারত সফর করার কথা থাকলেও তার অস্ত্রোপচারের কারণে খেলার সুযোগ হয়নি।  

ইংল্যান্ড দল: এউয়ন মরগ্যান (অধিনায়ক), মঈন আলী, জনাথন বেয়ারস্টো, স্যাম বিলিংস, জস বাটলার, স্যাম কুরান, টম কুরান, লিয়াম ডসন, ক্রিস জরদান, লিয়াম লিভিংস্টোন, ডেভিড মালান, আদীল রশিদ, জেসন রয়, ডেভিড উইলি, ক্রিস ওকস ও মার্ক উড। 

ঢাকা/ইয়াসিন

সর্বশেষ

পাঠকপ্রিয়