ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

ইরফানের ব্যাটে মোহামেডানের চ্যালেঞ্জ

ক্রীড়া প্রতিবেদক: || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৪২, ১৩ জুন ২০২১   আপডেট: ১১:৫৬, ১৩ জুন ২০২১
ইরফানের ব্যাটে মোহামেডানের চ্যালেঞ্জ

ঢাকা লিগে অষ্টম রাউন্ডের খেলায় দারুণ ব্যাটিংয়ে ওল্ড ডিওএইচএসকে চ্যালেঞ্জ ছুড়ে দিয়েছে মোহামেডান স্পোর্টিং লিমিটেড। ইরফান শুক্কুরের অপরাজিত হাফসেঞ্চুরিতে ১৫৫ রানের লক্ষ্য ছুড়ে দিয়েছে সাদাকালোর দল।

রোববার (১৩ জুন) বিকেএসপির ৪ নাম্বার মাঠে টস হেরে ব্যাটিং করতে নেমে ৫ উইকেট হারিয়ে ১৫৪ রান করে মোহামেডান। ইরফান ৪২ বলে ৬৮ রান নিয়ে অপরাজিত ছিলেন।

শেষ রাউন্ডের খেলায় ঝড় বয়ে গেছে মোহামেডনার ওপর। প্রতিদ্বন্দ্বী আবাহনীর বিপক্ষে জয় পেলেও অসদাচরণ করে নিষিদ্ধ হয়েছেন অধিনায়ক সাকিব আল হাসান। তার পরিবর্তে মোহামেডানের নেতৃত্ব দিচ্ছেন শুভাগত হোম। সাকিবের না থাকার প্রভাব দেখা যায়নি ব্যাটিংয়ে। তবে বোলিংয়ে কিছুটা ভোগাতে পারে।

ব্যাটিং করতে নেমে দুই ওপেনার দেখেশুনে ধীরে ধীরে খেলতে থাকেন। আব্দুল মাজিদ ২৯ বলে ২৯ ও পারভেজ হোসেন ইমন ১৫ বলে ১৪ করেন। দুজনে ফিরে গেলে খেলার নাটাই নিজেরহাতে নিয়ে নেন ইরফান। ইনিংসের ৬ ওভারের সময় মাঠে নেমে খেলেন শেষ বল পর্যন্ত। তার ৪২ বলের ইনিংসটি সাজানো ছিল ৫টি ছয় ও ৩টি চারে।

এ ছাড়া শামসুর রহমান ১৭, নাদিফ চৌধুরী ১৪ রান করে সাজঘরে ফেরেন। ৫ রানে অপরাজিত ছিলেন শুভাগত হোম। সর্বোচ্চ ২ উইকেট নেন রাকিবুল হাসান।

 

ঢাকা/রিয়াদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়