ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

ফজলের ব্যাটে শীর্ষ দুইয়ে প্রাইম দোলেশ্বর

ক্রীড়া প্রতিবেদক: || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:১০, ১৩ জুন ২০২১   আপডেট: ১৩:১৯, ১৩ জুন ২০২১
ফজলের ব্যাটে শীর্ষ দুইয়ে প্রাইম দোলেশ্বর

পারটেক্স স্পোর্টিং লিমিটেডের বিপক্ষে দুর্দান্ত ব্যাটিং করে প্রাইম দোলেশ্বরকে জয় এনে দিয়েছেন ফজলে রাব্বি। তার হাফসেঞ্চুরিতে ভর কর ৫ উইকেটের বড় জয় নিয়ে মাঠ ছাড়ে প্রাইম দোলেশ্বর।

রোববার মিরপুরে (১৩ জুন) টস হেরে ব্যাটিং করতে নেমে ৭ উইকেট হারিয়ে ১৩৪ রান করে পারটেক্স। টার্গেটে খেলতে নেমে ৫ উইকেট হারিয়ে ৪ বল বাকি থাকতে লক্ষ্যে পৌঁছে যায় প্রাইম দোলেশ্বর।

রান তাড়া করতে নেমে ১ রানে দুই উইকেট হারায় ফরহাদ রেজার প্রাইম দোলেশ্বর। তিনে নেমে সাইফ হাসান ক্রিজে সেট হয়েও ফেরেন ২০ রান করে। কিন্তু অটল থাকেন ফজলে মাহমুদ। ৫৭ বলে ৩টি ছয় ও ৭টি চারে ৭১ রান করে ফেরেন জয়ের ভিত গড়ে। এ জন্য তার হাতে ওঠে ম্যাচ সেরার পুরষ্কার। শামীম হোসেন ১৪ ও ফরহাদ রেজা ৪ রানে অপরাজিত ছিলেন।

সর্বোচ্চ ২ উইকেট নিয়েছেন শাহাদাত হোসেন রাজিব। তবে এই ম্যাচে আম্পায়ারের সিদ্ধান্তে ক্ষিপ্ত হতে দেখা যায় শাহাদাতকে। ফজলে মাহমুদকে করা ১৯তম ওভারের দ্বিতীয় বল লাগলে জোরালো আবেদন করেন শাহাদাতসহ পারটেক্সের খেলোয়াড়রা। আবেদনে সাড়া না দেওয়া খিপ্র হতে দেখা যায়। তবে মুহূর্তেই নিজেকে সামলে নেন। এরপর ফজলে মাহমুদকে ফেরান শাহাদাতই।

এর আগে ব্যাটিং করতে নেমে  হাসানুজ্জামানের ৪৪ রানের ওপর ভর করে ১৩৪ রান করে পারটেক্স। এ ছাড়া মঈন খান ২৩ বলে ৩৩ ও অধিনায়ক তাসামুল হক ৪০ বলে ২২ রান করেন।  প্রাইম দোলেশ্বরের হয়ে ৪ ওভারে ১৮ রান দিয়ে নেন ২ উইকেট।

এই জয়ে ৮ রাউন্ড শেষে ১১ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে উঠেছে প্রাইম দোলেশ্বর। ১২ পয়েন্ট নিয়ে সবার ওপরে প্রাইম ব্যাংক।
 

ঢাকা/রিয়াদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়