Risingbd Online Bangla News Portal

ঢাকা     মঙ্গলবার   ১৯ অক্টোবর ২০২১ ||  কার্তিক ৩ ১৪২৮ ||  ১১ রবিউল আউয়াল ১৪৪৩

মাহমুদউল্লাহর হাফ সেঞ্চুরিতে গাজীর টানা তৃতীয় জয়

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৩৮, ১৩ জুন ২০২১  
মাহমুদউল্লাহর হাফ সেঞ্চুরিতে গাজীর টানা তৃতীয় জয়

খেলাঘর সমাজ কল্যাণ সমিতির দুই ম্যাচের জয়যাত্রা থামিয়ে টানা তৃতীয় জয় তুলে নিলো গাজী গ্রুপ ক্রিকেটার্স। ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে নিজেদের অষ্টম ম্যাচে মাহমুদউল্লাহর হাফ সেঞ্চুরিতে ৫ উইকেটে তারা হারালো জহুরুল ইসলামের দলকে।

রোববার (১৩ জুন) বিকেএসপির চার নম্বর মাঠে টস জিতে ব্যাট করতে নামে খেলাঘর। গাজী গ্রুপ দারুণ বোলিংয়ে তাদের ৮ উইকেটে ১৩৮ রানে থামায়। জবাবে ১৮.৩ ওভারে ৫ উইকেটে ১৪৪ রান করে মাহমুদউল্লাহর দল।

মাহেদী হাসান ও নাসুম আহমেদের বোলিংয়ে ৪.৩ ওভারের মধ্যে ২২ রানে ২ উইকেট হারায় খেলাঘর। এরপর মুমিনুল টানা দুই ওভারে জোড়া আঘাত হানেন। প্রতিপক্ষ অধিনায়ক জহুরুল (১৩) ও মেহেদী হাসান মিরাজকে (৬) মুকিদুল ইসলাম মুগ্ধের ক্যাচ বানান তিনি।

৪৮ রানে ৪ উইকেট হারানোর ধাক্কার রেশ কাটে ৭৪ রানে পঞ্চম ব্যাটসম্যান ফিরে গেলে। পরে মাসুম খান প্রতিরোধ গড়েন। তার ৫৯ রানের সৌজন্যে চ্যালেঞ্জ করার মতো স্কোর বোর্ডে তোলে খেলাঘর। ৩৭ বলে ৫ চার ও ৪ ছয়ে সাজানো ছিল তার ইনিংস। শেষ বলে রান আউট হন মাসুম।

গাজী গ্রুপের পক্ষে সর্বোচ্চ দুই উইকেট নেন মুমিনুল।

টার্গেটে নেমে স্কোরবোর্ডে রান যোগ না করতেই মাহেদী ও সৌম্য সরকার ডাক মারেন। দলীয় ৩৭ রানে ইয়াসির আলীও (২৪) ফিরে যান। দলীয় স্কোর পঞ্চাশ পার করানোর পর মুমিনুল বিদায় নেন ২২ রান করে। ৫৪ রানে ৪ উইকেট যাওয়ার পর গাজী গ্রুপের হাল ধরেন মাহমুদউল্লাহ।

আকবর আলীর সঙ্গে ৪১ রানের জুটি গড়েন অধিনায়ক। ১৮ রান করে আকবর বিদায় নেওয়ার পর আরিফুল হককে নিয়ে দলকে জিতিয়ে মাঠ ছাড়েন মাহমুদউল্লাহ। ৪৮ বলে ৩ চার ও ২ ছয়ে ৫৮ রানে অপরাজিত ছিলেন তিনি। অন্য প্রান্তে ১৭ রানে খেলছিলেন আরিফুল।

ম্যাচসেরার পুরস্কার গেছে মাহমুদউল্লাহর হাতে। ৮ ম্যাচে ৫ জয়ে ১০ পয়েন্ট নিয়ে তার দল ষষ্ঠ স্থানে। তাদের চেয়ে দুই পয়েন্ট কম নিয়ে আট নম্বরে খেলাঘর।

ঢাকা/ফাহিম

সর্বশেষ