Risingbd Online Bangla News Portal

ঢাকা     রোববার   ২৫ জুলাই ২০২১ ||  শ্রাবণ ১০ ১৪২৮ ||  ১৩ জিলহজ ১৪৪২

সাব্বিরদের হারিয়ে শীর্ষ দুইয়ে ফরহাদ রেজারা

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:০০, ১৪ জুন ২০২১   আপডেট: ১৫:৪৬, ১৪ জুন ২০২১
সাব্বিরদের হারিয়ে শীর্ষ দুইয়ে ফরহাদ রেজারা

ঢাকা লিগে ৯ম রাউন্ডের ম্যাচে জয় পেয়েছে প্রাইম দোলেশ্বর। লিজেন্ডস অব রূপগঞ্জকে হারিয়ে পয়েন্ট টেবিলে শীর্ষ দুইয়ে উঠে এসেছে ফরহাদ রেজার দল।

রোববার (১৪ জুন) বিকেএসপিতে টস হেরে আগে ব্যাটিং করে মাত্র ১১৮ রান করে দোলেশ্বর। রান তাড়া করতে নেমে ১০৪ রানের বেশি করতে পারেনি রূপগঞ্জ। ১৪ রানে জিতে দোলেশ্বর পয়েন্ট দ্বিতীয় স্থানে অবস্থান করছে। নবম রাউন্ড শেষে দলটির পয়েন্ট ১০। সমান রাউন্ডে ১২ পয়েন্ট নিয়ে শীর্ষ স্থানে প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব।

আগে ব্যাটিং করতে নেমে প্রাইম দোলেশ্বরের দুই ওপেনার আউট হয়েছেন দুই অঙ্কের ঘর ছোঁয়ার আগেই। এরপর সাইফ হাসান ১৬ ও ফজলে মাহমুদ ২৯ রান করে রানের চাকা সচল রাখেন। ফজলের ৩৮ বলে ২৯ রানের টেস্ট মেজাজে ইনিংসটিই প্রাইম দোলেশ্বরের সর্বোচ্চ। এ ছাড়া শামীম হোসেন ১৭, মারশাল আইয়ুব ১৩ রান করেন। রূপগঞ্জের হয়ে ৩ ওভার ৫ বলে ২৮ রান দিয়ে ৩ উইকেট নেন মোহাম্মদ শহীদ।

টার্গেটে খেলতে নেমে দোলেশ্বরের মতো শুরুতেই দুই উইকেট হারায় রূপগঞ্জ। পিনাক গোষ ৫ ও তিনে নামা সাব্বির ফেরেন ১ রান করে। সাব্বিরকে ঢাকা লিগে রানে দেখা যাচ্ছে না। এখন পর্যন্ত ৯ ম্যাচ খেলে মাত্র ১ ম্যাচে ৪০ পার কর‍তে পেরেছিলেন (৪১)। এ ছাড়া আর কোনো ম্যাচে ৩০ রানের ঘর পেরোতে পারেননি।

সর্বোচ্চ ৩০ রান করেন আল আমীন। তার ৩৩ বলের ইনিংসটি সাজানো ছিল মাত্র ১টি চারের মারে। ২৩ রান আসে ওপেনার আজমির আহমেদের ব্যাট থেকে। জাকের আলীর ১৩ ছাড়া আর কেউ দুই অঙ্কের ঘরের মুখ দেখেননি। রূপগঞ্জ ৮ উইকেট হারিয়ে ১০৪ রান করতেই শেষ হয়ে যায় নির্ধারিত ২০ ওভার।

দারুণ বোলিং করে ৪ ওভারে মাত্র ১৫ রান দিয়ে ৩ উইকেট নেন কামরুল ইসলাম। এ জন্য তার হাতে ওঠে ম্যাচ সেরার পুরষ্কার। এ ছাড়া ২ উইকেট নেন শফিকুল ইসলাম।

একই সময়ে মিরপুরে সাজ্জাদুল হক-তৌহিদ হৃদয়ের ব্যাটে খেলাঘরের বিপক্ষে দারুণ জয় পেয়েছে শাইনপুকুর ক্রিকেট ক্লাব। সাজ্জাদ ৪৮ ও হৃদয় ৪৬ রান করেন।  তারা আগে ব্যাটিং করে তারা ১৫৫ রানের টার্গেট দেয়। তবে বৃষ্টি আইনে দাঁড়ায় ১৬ ওভারে ১২৬। এই রান তাড়া করতে নেমে ১৬ ওভারে ১১০ রান তোলে খেলাঘর। শাইনপুকুর বৃষ্টি আইনে ১৫ রানে জয় নিয়ে মাঠ ছাড়ে। ম্যাচসেরার পুরষ্কার পান সাজ্জাদ।

ঢাকা/রিয়াদ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়