ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

টানা চতুর্থ জয়ে সুপার লিগের পথে গাজী গ্রুপ

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৩৮, ১৪ জুন ২০২১   আপডেট: ১৯:৩৯, ১৪ জুন ২০২১
টানা চতুর্থ জয়ে সুপার লিগের পথে গাজী গ্রুপ

ম্যাচসেরা মাহেদী হাসান

পারটেক্স স্পোটিং ক্লাবের বিপক্ষে বৃষ্টিবিঘ্নিত ম্যাচে ৯ উইকেটের বড় জয় পেলো গাজী গ্রুপ ক্রিকেটার্স। মাহমুদউল্লাহরা নবম রাউন্ডে এসে ষষ্ঠ ম্যাচ জিতলো, যা তাদের টানা চতুর্থ জয়। ৯ ম্যাচে ১২ পয়েন্ট নিয়ে সুপার লিগের পথে বেশ ভালোভাবে রয়েছে গাজী গ্রুপ।

বিকেএসপির তিন নম্বর মাঠে টস জিতে ফিল্ডিং নিয়ে দারুণ বোলিং করে গাজী গ্রুপ। ৭ উইকেটে ১০৯ রানে পারটেক্সকে থামাতে মহিউদ্দিন তারেক নেন ৩ উইকেট। গাজী গ্রুপ লক্ষ্যে নেমে ব্যাট করতে নামলে বৃষ্টি বাধায় ম্যাচ বন্ধ হয়। ঘণ্টাখানেক পর খেলা শুরু হলে তাদের টার্গেট ও ম্যাচের দৈর্ঘ্য কমে দাঁড়ায় ৮ ওভারে ৪৭ রান।

৫.৩ ওভারে ১ উইকেট হারিয়ে খুব সহজেই লক্ষ্য ছুঁয়েছে গাজী গ্রুপ। মাহেদী হাসান ১৩ বলে ১ চার ও ৪ ছয়ে ৩৩ রান করেন। ৩.৪ ওভারে স্কোরবোর্ডে ৪৩ রান তুলে মাঠ ছাড়েন তিনি। সৌম্য সরকার ১১ ও জাকির হাসান ২ রানে অপরাজিত থেকে জয়ের আনুষ্ঠানিকতা সারেন।

পারটেক্সের হতাশাজনক ব্যাটিংয়ের দিনে হাসানুজ্জামান সবচেয়ে বেশি ২৬ রান করেন। এছাড়া জয়রাজ শেখ ২৪, নাজমুল হোসেন মিলন ২১ রান করেন। রাজিবুল হাসান অপরাজিত ছিলেন ২১ রানে। এই চার জন ছাড়া দলের আর কেউ দুই অঙ্কের ঘরে পৌঁছাতে পারেননি।

তারেক সেরা সাফল্য পেলেও বল হাতে একটি করে উইকেট নিয়ে পারটেক্সকে থামাতে অবদান রাখেন মুমিনুল হক, মাহমুদউল্লাহ, মাহেদী ও মুকিদুল ইসলাম। ঝড় তুলে ম্যাচসেরা হয়েছেন মাহেদী।

ঢাকা/ফাহিম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়