Risingbd Online Bangla News Portal

ঢাকা     সোমবার   ২৬ জুলাই ২০২১ ||  শ্রাবণ ১১ ১৪২৮ ||  ১৩ জিলহজ ১৪৪২

সুপার লিগের সব ম্যাচ টি স্পোর্টস ও গাজী টিভিতে

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:১৪, ১৫ জুন ২০২১   আপডেট: ১৪:২০, ১৫ জুন ২০২১
সুপার লিগের সব ম্যাচ টি স্পোর্টস ও গাজী টিভিতে

‘বঙ্গবন্ধু ঢাকা প্রিমিয়ার ডিভিশন টি-টোয়েন্টি ক্রিকেট লিগ ২০১৯-২০ স্পন্সর্ড বাই ওয়ালটন’ – এর সুপার লিগের সব খেলা টিভিতে সম্প্রচারের উদ্যোগ নিয়েছে আয়োজকরা। 

সিসিডিএমের চেয়ারম্যান কাজী ইনাম জানিয়েছেন, সুপার লিগের প্রত্যেকটি ম্যাচ হবে মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে। ম্যাচগুলি সরাসরি সম্প্রচার করবে টি স্পোর্টস এবং গাজী টেলিভিশন। 

কাজী ইনাম বলেন,‘আমরা আনন্দের সঙ্গে জানাচ্ছি, বঙ্গবন্ধু ঢাকা প্রিমিয়ার লিগ টি-টোয়েন্টির সুপার লিগের সবগুলি ম্যাচ যৌথভাবে টি স্পোর্টস ও গাজী টেলিভশন সরাসরি সম্প্রচার করবে। জাতীয় দলের তারকা ক্রিকেটারদের অংশগ্রহণে এরই মধ্যে লিগে প্রতিদ্বন্দ্বীতাপূর্ণ কয়েকটি ম্যাচ হয়েছে। আমি নিশ্চিত দর্শকরা সুপার লিগের ম্যাচ ঘরে বসে দেখে আনন্দ পাবেন। ৬টি দল সুপার লিগে খেলবে। দিনে ৩টি করে ম্যাচ হবে। প্রত্যেকটি ম্যাচ হবে শের-ই-বাংলা স্টেডিয়ামে।’ 

লিগের ১০ম ও ১১তম রাউন্ডের খেলা হবে ১৬ ও ১৭ জুন। একদিনের বিরতির পর ১৯ জুন থেকে শুরু হবে ছয় দলের শিরোপার লড়াই। সুপার লিগের ম্যাচগুলি হবে ১৯, ২০, ২২, ২৩ ও ২৫ জুন। সব মিলিয়ে ৫ দিনে ১৫ ম্যাচ হবে মিরপুরে।

এদিকে শেষ দুই রাউন্ডের সূচিতে পরিবর্তন আনা হয়েছে। মিরপুরে তিনটি করে ম্যাচ হবে। বিকেএসপির ৩ নম্বর মাঠে হবে একটি ম্যাচ। বিকেএসপির ৪ নম্বর মাঠে হবে দুটি করে ম্যাচ। মিরপুরে প্রথম খেলা শুরু সকাল ৯টায়। দ্বিতীয়টি দেড়টা এবং সন্ধার ম্যাচ শুরু ৬টায়। 

 

ঢাকা/ইয়াসিন 

সর্বশেষ

পাঠকপ্রিয়