ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

শুক্রবার ভোরে যুক্তরাষ্ট্রে যাচ্ছেন সাকিব

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:২৫, ১৭ জুন ২০২১   আপডেট: ১০:১৯, ১৮ জুন ২০২১
শুক্রবার ভোরে যুক্তরাষ্ট্রে যাচ্ছেন সাকিব

ঢাকা লিগের রাউন্ড রবিন লিগ পর্যন্ত মোহামেডান স্পোর্টিং ক্লাবের সঙ্গে চুক্তি ছিল সাকিব আল হাসানের। বৃহস্পতিবার লিগের শেষ ম্যাচ খেলেছেন মতিঝিল পাড়ার জার্সিতে। ব্যাটিংয়ে রান পাননি। ১৬ বলে করেছেন মাত্র ১০ রান। 

খেলা থেকে ফুরসত মেলায় সাকিব উড়াল দিচ্ছেন যুক্তরাষ্ট্রে। যাচ্ছেন পরিবারের কাছে। শুক্রবার ভোর ৪টা ১০ মিনিটে কাতার এয়ারলাইন্সের ফ্লাইটে দেশ ছাড়বেন বলে নিশ্চিত করেছে তার একটি ঘনিষ্ট সূত্র। 

দীর্ঘদিন ধরে পরিবারের বাইরে সাকিব। গত ১৬ মার্চ তৃতীয় সন্তানের বাবা হন তিনি। এরপর সপ্তাহখানেক থেকে দেশে ফিরে আসেন। এরপর আইপিএল খেলেছেন। দেশের মাটিতে শ্রীলঙ্কার বিপক্ষে খেলেছেন। এখন খেললেন ঢাকা লিগ। জৈব সুরক্ষা বলয় ও করোনাকালে চাইলেও যুক্তরাষ্ট্রে ফিরতে পারেননি। এবার সেই সুযোগটি কাজে লাগিয়েছেন।   

এই মাসের শেষেই জিম্বাবুয়ে সফর। সাকিব যুক্তরাষ্ট্র থেকে সরাসরি যোগ দেবেন জিম্বাবুয়ে। এজন্য বিসিবির কাছে আবেদন করে সাড়াও পেয়েছেন। মোহামেডান ক্রিকেট কমিটির চেয়ারম্যান মাসুদুজ্জামান মুঠোফোনে বলেছেন, ‘সাকিব পরিবারের কাছে থাকতে যুক্তরাষ্ট্র যাবেন। আমরা তার কথার মূল্যায়ন করেছি। অনেক দিন তিনি পরিবারের থেকে দূরে। তাই তাকে আমরা ছেড়ে দিচ্ছি। সাকিবকে ছাড়াই সুপার লিগে খেলবে মোহামেডান।’ 

মোহামেডানের জার্সিতে সাত ম্যাচ খেলার পর তিন ম্যাচের জন্য নিষিদ্ধ হন সাকিব। আবাহনীর বিপক্ষে সপ্তম ম্যাচ চলাকালে মাঠেই স্টাম্পে লাথি, স্টাম্প তুলে আছাড় মারা ও আম্পায়ারের সঙ্গে অশোভন আচরণ করায় তিন ম্যাচ নিষিদ্ধ ও ৫ লাখ টাকা জরিমানার শাস্তি পান সাকিব।

ঢাকা/ইয়াসিন/ফাহিম

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়