Risingbd Online Bangla News Portal

ঢাকা     বৃহস্পতিবার   ০৫ আগস্ট ২০২১ ||  শ্রাবণ ২১ ১৪২৮ ||  ২৪ জিলহজ ১৪৪২

বৃষ্টিতে ভেসে গেলো টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালের প্রথম সেশন

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৪৯, ১৮ জুন ২০২১   আপডেট: ১৯:০২, ১৮ জুন ২০২১
বৃষ্টিতে ভেসে গেলো টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালের প্রথম সেশন

সাউদাম্পটনে বৃহস্পতিবার থেকে অঝোরে ঝরা বৃষ্টিতে ভেসে গেলেও আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালের প্রথম সেশন। বৃষ্টির কারণে নির্ধারিত সময়ে হয়নি টসও। এখন চলছে মধ্যাহ্ন বিরতি।  

শুক্রবার (১৮ জুন) ম্যাচ শুরুর আগেই ঝরতে থাকে বৃষ্টি। পিচ ঢাকা কভারে। বিকাল তিনটায় টস হওয়ার কথা থাকলেও তা হলো না নির্ধারিত সময়ে। আপাতত ড্রেসিংরুমে বসে বৃষ্টি দেখছেন টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল খেলতে যাওয়া ভারত ও নিউ জিল্যান্ডের ক্রিকেটাররা। এখনো বৃষ্টি থাকায় প্রথম দিন ভেস্তে যাওয়া নিয়ে রয়েছে শঙ্কা। 

বিকাল সাড়ে তিনটায় রোজ বোলে মাঠে নামার কথা ছিল ভারত ও নিউ জিল্যান্ডের। ইংল্যান্ডে এখন বৃষ্টি হওয়া স্বাভাবিক। বিষয়টি মাথায় রেখে এক দিন রিজার্ভ রাখা হয়েছে ফাইনালের জন্য। সেক্ষেত্রে প্রথম দিন কোনও কারণে পরিত্যক্ত হলে ষষ্ঠ দিন পর্যন্ত গড়াবে ম্যাচ।

ম্যাচ শুরুর আগের দিনই ফাইনালের একাদশ ঘোষণা করে ভারত। বিরাট কোহলি পাঁচ বোলারকে নিয়ে দল সাজিয়েছেন। দুই স্পিনার রবীন্দ্র জাদেজা ও রবিচন্দ্রন অশ্বিন তো আছেনই। একাদশে অন্য তিন বোলার ইশান্ত শর্মা, মোহাম্মদ শামি ও যশপ্রীত বুমরা। ওপেনিংয়ে রোহিত শর্মার সঙ্গে দেখা যাবে শুভমান গিলকে। এখনো একাদশ দেয়নি নিউ জিল্যান্ড।

ভারত একাদশ: বিরাট কোহলি (অধিনায়ক), রোহিত শর্মা, শুভমান গিল, চেতেশ্বর পুজারা, আজিঙ্কা রাহানে, ঋষভ পান্ত (উইকেটকিপার), রবীন্দ্র জাদেজা, রবিচন্দ্রন অশ্বিন, ইশান্ত শর্মা, মোহাম্মদ শামি ও যশপ্রীত বুমরা।

ঢাকা/রিয়াদ

সর্বশেষ

পাঠকপ্রিয়