Risingbd Online Bangla News Portal

ঢাকা     শনিবার   ২৪ জুলাই ২০২১ ||  শ্রাবণ ৯ ১৪২৮ ||  ১২ জিলহজ ১৪৪২

বৃষ্টিতে ভেসে গেলো টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালের প্রথম দিন

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৫২, ১৮ জুন ২০২১   আপডেট: ২০:২০, ১৮ জুন ২০২১
বৃষ্টিতে ভেসে গেলো টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালের প্রথম দিন

সাউদাম্পটনে বৃহস্পতিবার থেকে অঝোরে ঝরা বৃষ্টিতে ভেসে গেলো আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালের প্রথম দিন। বৃষ্টির কারণে নির্ধারিত সময়ে হয়নি টসও।

শুক্রবার স্থানীয় সময় ২টা ৪৫ মিনিটে প্রথম দিনের খেলা পরিত্যক্ত ঘোষণা করা হয়। তবে দুশ্চিন্তার কিছু নেই ভক্তদের; বৈরী আবহাওয়ার কথা বিবেচনা করে রাখা হয়েছে রিজার্ভ ডে। ষষ্ঠ দিন খেলা হবে প্রথম দিনের খেলা পরিত্যাক্ত হওয়াতে।

আজ ম্যাচ শুরুর আগেই ঝরতে থাকে বৃষ্টি। পিচ ঢাকা কভারে। বাংলাদেশ সময় বিকাল তিনটায় টস হওয়ার কথা থাকলেও তা হলো না নির্ধারিত সময়ে। আপাতত ড্রেসিংরুমে বসে বৃষ্টি দেখছেন টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল খেলতে যাওয়া ভারত ও নিউ জিল্যান্ডের ক্রিকেটাররা।

বিকাল সাড়ে তিনটায় রোজ বোলে মাঠে নামার কথা ছিল ভারত ও নিউ জিল্যান্ডের। ইংল্যান্ডে এখন বৃষ্টি হওয়া স্বাভাবিক। বিষয়টি মাথায় রেখে এক দিন রিজার্ভ রাখা হয়েছে ফাইনালের জন্য। সেক্ষেত্রে প্রথম দিন কোনও কারণে পরিত্যক্ত হলে ষষ্ঠ দিন পর্যন্ত গড়াবে ম্যাচ।

ম্যাচ শুরুর আগের দিনই ফাইনালের একাদশ ঘোষণা করে ভারত। বিরাট কোহলি পাঁচ বোলারকে নিয়ে দল সাজিয়েছেন। দুই স্পিনার রবীন্দ্র জাদেজা ও রবিচন্দ্রন অশ্বিন তো আছেনই। একাদশে অন্য তিন বোলার ইশান্ত শর্মা, মোহাম্মদ শামি ও যশপ্রীত বুমরা। ওপেনিংয়ে রোহিত শর্মার সঙ্গে দেখা যাবে শুভমান গিলকে। টস না হওয়াতে একাদশ দেয়নি নিউ জিল্যান্ড।

ভারত একাদশ: বিরাট কোহলি (অধিনায়ক), রোহিত শর্মা, শুভমান গিল, চেতেশ্বর পুজারা, আজিঙ্কা রাহানে, ঋষভ পান্ত (উইকেটকিপার), রবীন্দ্র জাদেজা, রবিচন্দ্রন অশ্বিন, ইশান্ত শর্মা, মোহাম্মদ শামি ও যশপ্রীত বুমরা।

ঢাকা/রিয়াদ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়