Risingbd Online Bangla News Portal

ঢাকা     সোমবার   ২৬ জুলাই ২০২১ ||  শ্রাবণ ১১ ১৪২৮ ||  ১৩ জিলহজ ১৪৪২

বৃষ্টিতে ম্যাচ পণ্ড, দোলেশ্বর-গাজী গ্রুপ পয়েন্ট ভাগাভাগি

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:১৯, ১৯ জুন ২০২১   আপডেট: ১৩:১৯, ১৯ জুন ২০২১
বৃষ্টিতে ম্যাচ পণ্ড, দোলেশ্বর-গাজী গ্রুপ পয়েন্ট ভাগাভাগি

বৃষ্টির জলে ভেসে গেলে জমজমাট ঢাকা লিগের সুপার লিগের প্রথম ম্যাচ। শনিবার থেকে মাঠে গড়িয়েছিলে ঢাকার ক্লাব ক্রিকেটের শ্রেষ্ঠত্বের লড়াইয়ের ম্যাচ। কিন্তু দিনের প্রথম ম্যাচেই বৃষ্টির বাগড়া। তাতে পয়েন্ট ভাগাভাগি করেছে দুই দল। প্রত্যেকেই পাচ্ছে ১ করে পয়েন্ট। 

মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে মুখোমুখি হয়েছিল প্রাইম দোলেশ্বর স্পোর্টিং ক্লাব ও গাজী গ্রুপ ক্রিকেটার্স। সকাল ৯টায় শুরু হওয়া ম্যাচে টস হেরে ব্যাটিং করতে নেমেছিল প্রাইম দোলেশ্বর। ১.৩ ওভার খেলা হওয়ার পরই বৃষ্টি নামে মিরপুরে। ব্যাটিংয়ে ছিলেন সাইফ হাসান ও ইমরান উজ জামান। দোলেশ্বরের রান ছিল উইকেটে ৮। 

সকাল থেকেই কালো মেঘে ঢাকা পুরো এলাকা। বৃষ্টি না থাকায় খেলায় শুরু হয়েছিল। কিন্তু হঠাৎ বৃষ্টিতে খেলা ফেলে দৌড়ে ড্রেসিংরুমে চলে যান ক্রিকেটার, ম্যাচ অফিসিয়ালরা। এরপর সেখান থেকে আর বের হতে পারেননি। পুরো মাঠ কভার করে রাখা। কখনো ঝিরিঝিরি বৃষ্টি। কখনো মুষলধারে। ফলে খেলার সম্ভাবনা কমে যেতে থাকে। আম্পায়াররা ১১টা ৫৫ মিনিটে ম্যাচ পরিত্যক্ত ঘোষণা করে দুই দলকে ১ পয়েন্ট ভাগাভাগি করে দেন।   

আজ আরও দুইটি খেলা অনুষ্ঠিত হবে। দুপুর দেড়টায় মুখোমুখি হবে প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব ও শেখ জামাল। সন্ধ্যা ছয়টায় মাঠে নামবে মোহামেডান স্পোর্টিং ক্লাব ও আবাহনী লিমিটেড।

প্রতিটি ম্যাচ সরাসরি দেখা যাবে দেশের একমাত্র ক্রীড়া চ্যানেল টি-স্পোর্টস ও গাজী টিভিতে। 

ঢাকা/ইয়াসিন

সর্বশেষ

পাঠকপ্রিয়