ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

রোহিত-শুভমানকে ফিরিয়ে প্রথম সেশন কিউইদের

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৪৬, ১৯ জুন ২০২১   আপডেট: ২০:৩২, ১৯ জুন ২০২১
রোহিত-শুভমানকে ফিরিয়ে প্রথম সেশন কিউইদের

বৃষ্টিতে প্রথম দিন ভেসে যাওয়ার পর চলছে ভারত-নিউজিল্যান্ডের মধ্যকার আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল। টস হেরে ব্যাটিং করতে নেমে সাবধানী শুরুর পরও লাঞ্চের আগে দুই উইকেট হারিয়ে বিপাকে ভারত। ১ রানের ব্যাবধানে ২ উইকেট তুলে নিয়ে সেশনটি নিজেদের করে নিয়েছে নিউ জিল্যান্ড।

শনিবার (১৯ জুন) সাউদাম্পটনের দ্য রোজ বোল স্টেডিয়ামে বাংলাদেশ সময় বিকেল ৩টায় অনুষ্ঠিত হয় টস। লাঞ্চ বিরতিতে যাওয়ার আগে ভারতের সংগ্রহ ২৮ ওভারে  ২ উইকেট হারিয়ে ৬৯ রান। চেতশ্বর পূজারা (০) ও বিরাট কোহলি (৬) ক্রিজে আছেন।

রোহিত শর্মা-শুভমান গিল ওপেনিং জুটিতে খেলছিলেন দারুণ। কিউই পেস আক্রমণকে সামলে এগোচ্ছিলেন বেশ ভালোভাবেই। ইনিংসের ২১তম ওভারের প্রথম বলে বাধ সাধেন কাইল জেমিসন। তার হালকা সুইং বলে ফ্রন্ট ফুটে খেলতে গিয়ে রোহিত ধরা পড়েন তৃতীয় স্লিপে দাঁড়ানো টিম সাউদির হাতে। তার ব্যাট থেকে আসে ৬৮ বলে ৩৪ রান।

রোহিতের আউটের পরই আবার ধাক্কা খায় ভারত। দলের স্কোরবোর্ডে রান ৬২ থেকে ৬৩ না হতেই আরেক ওপেনার শুভমান গিলকে ফেরান নিল ওয়েগনার। তার লেংথ বলে উইকেটের পেছনে ক্যাচ দেন শুভমান। এই ওপেনারের ব্যাট থেকে আসে  ৬৪ বলে ২৮ রান।  এরপর দলের হাল ধরেন পূজারা-কোহলি।

ঢাকা/রিয়াদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়