ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

মুশফিকের ঢাকা লিগ শেষ, জিম্বাবুয়ে যেতে পারবেন তো?

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:০৯, ২২ জুন ২০২১   আপডেট: ১৭:২৩, ২৩ জুন ২০২১
মুশফিকের ঢাকা লিগ শেষ, জিম্বাবুয়ে যেতে পারবেন তো?

জিম্বাবুয়েতে রওনা হওয়ার এক সপ্তাহ আগে চোট পেলেন মুশফিকুর রহিম। বাঁহাতের মধ্যমায় হালকা ফাটল ধরা পড়েছে চলতি ঢাকা প্রিমিয়ার লিগে আবাহনী অধিনায়কের। তাতে করে সুপার লিগ পর্বের বাকি তিন ম্যাচে খেলা হচ্ছে না তার। বিসিবির মেডিক্যাল টিম এই চোটকে গুরুতর না মনে করলেও জিম্বাবুয়ে সফরে মুশফিককে নিয়ে অনিশ্চয়তা থেকেই যাচ্ছে।

সোমবার গাজী গ্রুপ ক্রিকেটার্সের বিপক্ষে ম্যাচ খেলার সময় হাতে চোট পান মুশফিক। পরে তার চোটের অবস্থা জানা গেছে সিটি স্ক্যান করে।

মঙ্গলবার (২২ জুন) বিসিবি চিকিৎসক দেবাশীষ চৌধুরী বলেছেন, ‘আজ সকালে মুশফিকের হাতের সিটি স্ক্যান করা হয়েছে। বাঁ হাতের মধ্যমায় একটা ছোট হেয়ারলাইন ফ্র্যাকচারের অস্তিত্ব দেখা গেছে। আপাতত আমরা তাকে এক সপ্তাহের জন্য বিশ্রাম নিতে বলেছি। এক সপ্তাহ পরে আমরা আবার রিভিউ করব। যেহেতু হেয়ারলাইন ফ্র্যাকচার, আশা করছি সেরে উঠতে খুব একটা সময় লাগবে না।’

জিম্বাবুয়ে সফর নিয়ে কোনও অনিশ্চয়তা আছে কি না জানতে চাইলে তিনি বলেছেন, ‘এক সপ্তাহ পর আমরা আবার ইনজুরিটা রিভিউ করব। তারপর আমরা পরবর্তী সিদ্ধান্ত নেবো।’

আগামী ২৬ জুন শেষ হবে সুপার লিগ। দুই দিন পর জিম্বাবুয়েতে রওনা হওয়ার কথা জাতীয় দলের। ৭ জুলাই একমাত্র টেস্ট দিয়ে সেখানে দ্বিপাক্ষিক সিরিজে লড়বে দুই দল। পরে স্বাগতিকদের সঙ্গে তিনটি করে ওয়ানডে ও টি-টোয়েন্টি খেলবে বাংলাদেশ। অবশ্য টি-টোয়েন্টি সিরিজ থেকে মুশফিক বিশ্রাম নেবেন বলে জানা গেছে।

ঢাকা/রিয়াদ/ফাহিম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়