Risingbd Online Bangla News Portal

ঢাকা     সোমবার   ২৬ জুলাই ২০২১ ||  শ্রাবণ ১১ ১৪২৮ ||  ১৩ জিলহজ ১৪৪২

শুভাগত ঝড়ে মোহামেডানের চ্যালেঞ্জ

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৪৬, ২৪ জুন ২০২১   আপডেট: ১৩:৩২, ২৪ জুন ২০২১
শুভাগত ঝড়ে মোহামেডানের চ্যালেঞ্জ

মহিউদ্দিন তারেককে লং অফে স্ট্রেইট ড্রাইভে বাউন্ডারির বাইরে পাঠিয়ে ইনিংসের সুন্দর সমাপ্তি ঘটান মোহামেডান স্পোর্টিংয়ের অধিনায়ক শুভাগত হোম।  তার ব্যাটে চড়েই মাহমুদউল্লাহ রিয়াদের গাজী গ্রুপ ক্রিকেটার্সকে চ্যালেঞ্জ ছুড়ে দিয়েছে মোহামেডান।

বৃহস্পতিবার (২৪ জুন) সকালে মিরপুর শের-ই বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে টস হেরে ব্যাটিং করতে নেমে ৬ উইকেট হারিয়ে ১৬৫ রান করে সাদা কালোর শিবির।

সুপার লিগে টানা হারতে থাকা মোহামেডানের হয়ে সর্বোচ্চ রান করেন শুভাগত। ৩১ বলে অপরাজিত ৫৯ রানের ইনিংসটি সাজানো ছিল ৪টি চার ও ৩টি ছয়ে। ইনিংসের শেষ ওভারেই লং অনে দারুণ শটে চার মেরে হাফসেঞ্চুরির দেখা পান এই অলরাউন্ডার। এ ছাড়া ৩২ বলে ২টি চার ও ৪টি ছয়ে ৪১ রান করেন পারভেজ হোসেন ইমন।

গাজী গ্রুপের হয়ে ২টি করে উইকেট নেন রাকিবুল আতিক, মাহেদী হাসান ও মহিউদ্দিন তারেক। মাঝে ১৫ ওভার খেলা হওয়ার পর হানা দিয়েছিল বৃষ্টি। অল্প কিছুক্ষণ বন্ধ থাকার পরই শুরু হয় খেলা। বিলম্ব না হওয়ায় কাটা যায়নি ওভার।

সুপার লিগে এখন পর্যন্ত তিন ম্যাচ খেলে একটি জয়ও পায়নি মোহামেডান। সাদাকালো শিবির যেন নিজেদের হারিয়ে খুঁজছে। প্রথম পর্বে ১১ রাউন্ড শেষে সুপার লিগে ওঠা মোহামেডান পয়েন্ট টেবিলেও অবনমন ঘটেছে। প্রথম পর্বে চতুর্থ স্থানে থাকলেও এখন দলটি নেমেছে দুই ধাপ নিচে। পয়েন্ট ১৪ ম্যাচে ১৩!

অন্যদিকে তিন ম্যাচ খেলে ১টিতে জয় ও ১টিতে পরাজিত হয় মাহমুদউল্লাহরা। আরেকটি ম্যাচ বৃষ্টির জন্য পরিত্যক্ত হয়। ১৪ ম্যাচ শেষে দলের পয়েন্ট ১৫। পয়েন্ট টেবিলে পঞ্চম স্থানে রয়েছে তারা। 

ঢাকা/রিয়াদ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়