ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

বাচ্চা মারা যাওয়ার কথা বলে মোরাতার পরিবারকে হুমকি

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:৩৬, ২৫ জুন ২০২১   আপডেট: ০২:৪৮, ২৬ জুন ২০২১
বাচ্চা মারা যাওয়ার কথা বলে মোরাতার পরিবারকে হুমকি

এবারের ইউরো চ্যাম্পিয়নশিপে সুবিধা করতে পারছে না স্পেন। দলটির স্ট্রাইকার আলভেরো মোরাতা একের পর এক গোল মিস করেছেন, পারেননি পেনাল্টি থেকেও গোল দিতে। এ জন্য তার স্ত্রী-সন্তানকে বিভিন্ন হুমকি দিচ্ছেন স্প্যানিশরা। বিভিন্ন দুয়ো দেওয়া হচ্ছে সামাজিক মাধ্যমেও। কামনা করা হয়েছে তার বাচ্চার মৃত্যুর।

ব্রিটিশ সংবাদমাধ্যম দ্য গার্ডিয়ান এক প্রতিবেদনে জানায়, মোরাতার স্ত্রী-সন্তানকে সেভিয়ার রাস্তায় দেখে চিৎকার করেছেন বেশ কিছুসংখ্যক মানুষ।  

এ ছাড়া সেভিয়ায় স্টেডিয়ামের গ্যালারিতে ছিলেন মোরাতার পরিবার। তাদের পরনে ছিলে মোরাতার নাম লেখা জার্সি। তা দেখে গ্যালারিতে উপস্থিত দর্শকরাও চিৎকার করেছেন। মোরাতা জানান, মানুষজন বলছে, 'আমি চাই তোমার বাচ্চা মারা যাক।'

স্ত্রী-সন্তানদের হুমকির কথা জানিয়ে মোরাতা আরও বলেন, 'আমার মিসের জন্য মানুষ আমাকে দুয়ো দিচ্ছে। এটা আমি বুঝতে পেরেছি। তবে এটারও একটা মাত্রা আছে।'

সর্বশেষ ম্যাচে স্লোভাকিয়ার বিপক্ষে তিনি পেনাল্টি মিস করেন। পেনাল্টি মিস করায় তিনি ওই রাতে ঘুমোতে পারেননি। তবে জানিয়েছেন এই সময়ে সতীর্থদের পাশে পাচ্ছেন। তাকে সাহস যোগাতে ফোন দিয়েছেন সাবেক অধিনায়ক ইকার ক্যাসিয়াস।

গ্রুপ পর্বের তিন ম্যাচে দুটি ড্র ও স্লোভাকিয়াকে উড়িয়ে শেষ ষোলো নিশ্চিত করেছে স্পেন। নক আউট পর্বের খেলায় তারা লড়বে ক্রোয়েশিয়ার বিপক্ষে। গ্রুপপর্বে পোল্যান্ডের বিপক্ষে একটি গোলও পেয়েছিলেন মোরাতা। এই ম্যাচে ১-১ ড্র করে স্পেন।

ঢাকা/রিয়াদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়