ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

ফরহাদ-রাব্বিদের রানার্সআপ হওয়ার সুযোগ বৃষ্টি কেড়ে নেবে?

|| রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:২৫, ২৬ জুন ২০২১   আপডেট: ১৩:৪৮, ২৬ জুন ২০২১
ফরহাদ-রাব্বিদের রানার্সআপ হওয়ার সুযোগ বৃষ্টি কেড়ে নেবে?

ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগ স্পন্সরড বাই  ওয়ালটন-এর সুপার লিগের শেষ দিন গড়াচ্ছে শনিবার (২৬ জুন)। এ দিন প্রথম খেলায় মুখোমুখি প্রাইম দোলেশ্বর-মোহামেডান স্পোর্টিং লিমিটেড। আজ জিতলেই ফরহাদ রেজার প্রাইম দোলেশ্বর রানার্সআপ হয়ে টুর্নামেন্ট শেষ করতে পারবে।

হারলে হাতছাড়া হবে সুযোগ আর বৃষ্টিতে পণ্ড হলে যেতে হবে রানরেটের সমীকরণে। আজ মিরপুর শের-ই বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে টস জিতে ব্যাটিং করতে নামে মোহামেডান। দুই ওপেনার ইমন-অভিষেক ২.৩ ওভার খেলে ১০ রান না তুলতেই আসে বৃষ্টি। ৯টায় শুরু হওয়া এই ম্যাচটি এখন বৃষ্টির বাধায় বন্ধ রয়েছে।

ট্রফির লড়াইয়ে সুপার লিগের শেষ দিন লড়বে আবাহনী লিমিটেড ও প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব। ১৫ ম্যাচ শেষে আবাহনী ও প্রাইম ব্যাংকের পয়েন্ট ২২। আবাহনী ও প্রাইম ব্যাংকের রানরেট যথাক্রমে ০.৬৫৭ ও ০.৬১৮।

আর সমান ১৫ ম্যাচ খেলে ২১ পয়েন্ট প্রাইম দোলেশ্বরের। তাদের রানরেট আবাহনী-প্রাইম ব্যাংক থেকে একটু বেশি (০.৬৭৩)। আজ হারলে রানার্স আপ হওয়ার সুযোগ হাতছাড়া হবে; তবে বৃষ্টিতে পণ্ড হলে চলে যাবে ভাগ্যের লিখনে। তবে রানরেটে এগিয়ে থাকায় কিছুটা আশাও থাকবে।

অন্যদিকে শেখ জামাল ধানমণ্ডি ক্লাবের ১৫ ম্যাচে ১৯ পয়েন্ট, গাজী গ্রুপ ক্রিকেটার্স ১৭ পয়েন্ট ও মোহামেডান স্পোর্টিংয়ের ১৩।

ঢাকা/রিয়াদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়