ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

মারাকানায় কোপা ফাইনাল নিয়ে তিতের সংশয়

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৫৮, ২৭ জুন ২০২১  
মারাকানায় কোপা ফাইনাল নিয়ে তিতের সংশয়

কোপা আমেরিকার ফাইনাল হবে রিও ডি জেনেইরোর ঐতিহ্যবাহী মারাকানা স্টেডিয়ামে। মাঠের সংস্কার কাজ চলছে বলে এই মাঠে শুধু শিরোপা নির্ধারণী ম্যাচ হচ্ছে। তবে তিতের মনে সংশয়, ফাইনালের আগে মাঠের সংস্কার কাজ শেষ হবে তো!  

শেষ মুহূর্তে কলম্বিয়া ও আর্জেন্টিনা থেকে ব্রাজিলে সরিয়ে নেওয়া হয় কোপা আমেরিকা। কোনও ধরনের প্রস্তুতিই ছিল না গত আসরের আয়োজকদের। তা টের পাওয়া যাচ্ছে মাঠের দুর্দশা দেখে।

সম্প্রতি মাঠের অবস্থা নিয়ে সমালোচনা করেছেন মেসি-নেইমাররা, বাদ যাননি কোচও। কলম্বিয়ার বিপক্ষে কষ্টের জয়ের পর স্তাদিও অলিম্পিক নিল্তন সান্তোসকে ‘খেলার অনুপযুক্ত’ বলে কনমেবলের সমালোচনা করায় সংস্থাটি ব্রাজিল কোচকে ৫ হাজার ডলার জরিমানা করেছে। তাতেও মুখ বন্ধ রাখছেন না তিতে।

আগামী ১০ জুলাই ফাইনালের আগে মারাকানার পিচ ম্যাচ আয়োজনের জন্য কতটা প্রস্তুত থাকবে সেই প্রশ্ন ছুড়ে দিলেন ব্রাজিল কোচ, ‘আমি যদি মাঠের (নিল্তন সান্তোস) বাজে অবস্থা নিয়ে কথা বলি আমাকে জরিমানা করা হবে। ফাইনাল শুরুর আগে মারাকানা ঠিক হবে না। সময় খুবই অল্প (মাঠ ঠিক করার জন্য)। আপনারা এটা লিখে রাখতে পারেন।’

তিতের সংবাদ সম্মেলনের পর কনমেবল একটি ভিডিও প্রকাশ করে, যেখানে মারাকানার মাঠের উন্নয়ন কার্যক্রম অর্ধেকের বেশি হয়ে গেছে বলে জানানো হয়। মাঠ সংস্কারে সংশ্লিষ্ট থাকা মারিস্তেলা কুন বলেছেন, কয়েক দিনের মধ্যে ভালো খবর পাওয়া যাবে।

ঢাকা/ফাহিম

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়