ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

কোয়ার্টার ফাইনালের আগে দেশে ফিরছেন মেসিরা

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:৫৫, ২৭ জুন ২০২১  
কোয়ার্টার ফাইনালের আগে দেশে ফিরছেন মেসিরা

কোপা আমেরিকা ব্রাজিলে হলেও দেশেই অনুশীলন ক্যাম্প করেছিল আর্জেন্টিনা। শুধু ম্যাচের আগের দিন লিওনেল মেসি তার দল নিয়ে যেতেন ব্রাজিলে। তবে কোয়ার্টার ফাইনালের আগে ভ্রমণ ক্লান্তি এড়াতে বলিভিয়া ম্যাচ শেষে দেশে না ফেরার সিদ্ধান্ত নিয়েছিল আলবিসেলেস্তেরা। কিন্তু হঠাৎ এই পরিকল্পনা পাল্টে ফেললো। সোমবার (২৮ জুন) গ্রুপের শেষ ম্যাচ খেলে দেশে ফিরে যাচ্ছেন মেসিরা, এক প্রতিবেদনে এমন তথ্য জানিয়েছে টিওয়াইসি স্পোর্টস।

আর্জেন্টিনার রাজধানী বুয়েন্স আয়ার্সের অধিভুক্ত শহর এজেইজায় অনুশীলন ঘাঁটি গেড়েছে লিওনেল স্কালোনির দল। শুধু ম্যাচের আগের দিন তারা ব্রাজিল যেতেন, ম্যাচ শেষে দেশে ফিরতেন। তিনটি গ্রুপ ম্যাচের মধ্যে দুটিতেই এভাবে যাওয়া-আসার মধ্যে ছিলেন তারা। তবে উরুগুয়ে ও প্যারাগুয়ে ম্যাচের মধ্যবর্তী সময়ে ব্রাজিলেই ছিলেন মেসিরা। কারণ দুটি ম্যাচের ব্যবধান ছিল তিন দিনের।

তবে সাপোর্ট স্টাফদের পরামর্শ অনুযায়ী বলিভিয়ার সঙ্গে গ্রুপের শেষ ম্যাচটি খেলার পর ব্রাজিলেই কোয়ার্টার ফাইনালের প্রস্তুতি নেওয়ার কথা ছিল আর্জেন্টিনার। কিন্তু শেষ আটের খেলা হওয়ার আগে পাঁচ দিন সময় পাবে তারা। তাই দেশেই অনুশীলন করার কথা ভেবে রেখেছে স্কালোনির শিষ্যরা। ‘এ’ গ্রুপের চ্যাম্পিয়ন হলে আর্জেন্টিনা আগামী রোববার সকাল ৭টায় ম্যাচ খেলবে, আর রানার্সআপ হলে তাদের নামতে হবে একই দিন ভোর ৪টায়।

ঢাকা/ফাহিম

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়