ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

লিটনের চোট গুরুতর নয়

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:৪৫, ১৬ জুলাই ২০২১   আপডেট: ২১:৪৫, ১৬ জুলাই ২০২১
লিটনের চোট গুরুতর নয়

ব্যাটিংয়ে চোট পেয়ে খেলা চালিয়ে গিয়েছিলেন লিটন দাস। কিন্তু ফিল্ডিংয়ে নামেননি। তার পরিবর্তে কিপিংয়ে ছিলেন কাজী নুরুল হাসান সোহান। ম্যাচ শেষে লিটন জানালেন তার চোট গুরুতর নয়। বিশ্রাম পেলেই ঠিক হয়ে যাবেন।

ডানহাতের কব্জিতে চোট পান লিটন। রান নেওয়ার সময় পায়ে পা লেগে ছিটকে যান। ব্যথা পান ডানহাতের কব্জিতে। পরবর্তীতে ফিজিও সাময়িক ট্রিটমেন্টে ব্যাটিং চালিয়ে যান লিটন। জিম্বাবুয়ের বিপক্ষে ক্যারিয়ারের চতুর্থ সেঞ্চুরি পেয়েছেন লিটন। তার ১০২ রানে বাংলাদেশ স্বাগতিকদের ২৭৭ রানের বিশাল লক্ষ্য দেয়।

পরবর্তীতে বাংলাদেশ ম্যাচ জেতে ১৫৫ রানে। ফিল্ডিংয়ে না থাকলেও পুরস্কার বিতরণী মঞ্চ থেকে ক্যারিয়ারের চতুর্থ ম্যাচসেরার পুরস্কার গ্রহণ করেন। সেখানে নিজের চোট নিয়ে বলেন,‘আমি ভালো আছি।’

পরবর্তীতে গণমাধ্যমে পাঠানো ভিডিও বার্তায় বলেন,‘চোট আসলে ওইরকম কিছু না। কব্জির ইনজুরি আগেও ছিল যে কারণে আমি আগে খেলতে পারিনি। সে জায়গাটাতেই হালকা ব্যাথা লেগেছে। এছাড়া গ্রোয়েনে একটু চোট লেগেছে কিন্তু আশাকরি এটা বিশ্রাম নিলে ঠিক হয়ে যাবে।’

কব্জির এ ইনজুরির কারণে ঢাকা লিগে ১১ ম্যাচ খেলতে পারেননি তিনি। তার জিম্বাবুয়ে সফর নিয়েও সংশয় ছিল। এদিকে লিটন আজ জানালেন ঘরের মাঠে শ্রীলঙ্কার বিপক্ষে শেষ ওয়ানডে তিনি ইনজুরির কারণে খেলতে পারেননি। কিন্তু টিম ম্যানেজমেন্ট থেকে জানানো হয়েছিল, ধারাবাহিক বাজে পারফরম্যান্সের কারণে লিটনকে বাদ দেওয়া হয়েছিল।

লিটনের আজকের ১০২ রানের ইনিংসের আগে আট ইনিংসে তার রান ছিল মাত্র ১০১। ডাক-ই মেরেছিলেন ৩টি। লিটন সেঞ্চুরিতে নিজের ফেরা রাঙিয়েছেন। দেখার বিষয় সামনে সেই ধারাবাহিকতা থাকে কি না।

ঢাকা/ইয়াসিন

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়