ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

খেতে গিয়ে ভক্তদের পাল্লায় মেসির অবস্থা ‘বারোটা’ 

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৫৭, ১৭ জুলাই ২০২১   আপডেট: ১৩:০৮, ১৭ জুলাই ২০২১
খেতে গিয়ে ভক্তদের পাল্লায় মেসির অবস্থা ‘বারোটা’ 

পরিবার নিয়ে ছুটি কাটাতে লিওনেল মেসি এখন মিয়ামিতে। গত বুধবার আর্জেন্টিনা থেকে মিয়ামিতে পৌঁছান তিনি। নিজের বাড়িতে তিন সপ্তাহ থাকার কথা রয়েছে তার।  

গতকাল রাতে স্ত্রী আন্তনেল্লা রোকুজ্জোকে নিয়ে সার্ফসাইড অঞ্চলে ডিনারে গিয়েছিলেন আর্জেন্টাইন তারকা। সচরাচর বড় তারকারা বাইরে কোথায় খেতে গেলে তাদের জন্য আলাদা ব্যবস্থা করা হয়। 

লিওনেল মেসির জন্যও মিয়ামির রেস্টুরেন্টে তেমন ব্যবস্থা করা হয়েছিল। কিন্তু কোনো না কোনো ভাবে মেসির ভক্তরা জানতে পারেন তিনি সেখানে আছেন। ব্যাস! তারপর তাদের কী আটকে রাখা যায়? 

চোখের সামনে স্বপ্নের তারকা। কিছুদিন আগে আর্জেন্টিনার জার্সিতে জিতেছেন কোপা আমেরিকার শিরোপা। সেই উৎসব তো এখনও শেষ হয়নি। এর মাঝেই শিরোপার নায়ককে হাতের কাছে পেয়ে বাঁধনহারা আনন্দে মেতে উঠেন ভক্তরা। তাতে মেসির অবস্থা ‘বারোটা।’

প্রত্যেকে মেসির সঙ্গে একটি ছবি, সেলফি তুলতে হুমড়ি খেয়ে পড়েন। রেস্টুরেস্টে যে নিরাপত্তার ব্যবস্থা করা হয়েছিল তা চোখের নিমিষেই এলোমেলো হয়ে যায়। মেসি যথাসাধ্য তাদের আবদার পূরণে চেষ্টা করেছেন। শেষমেশ স্থানীয় পুলিশ এসে জটলা থেকে মেসি ও আন্তনেল্লা রোকুজ্জোকে বেরিয়ে যেতে সাহায্য করে।

খবরে এসেছে, মেসি বেরিয়ে যাওয়ার পর ওই রেস্টুরেন্টে ভিড় লেগে যায়। মেসি কোন খাবারটি খেয়েছেন সেই খাবারের খোঁজে ছিলেন অধিকাংশ ভক্তরা। 

মেসি এখন ফ্রি এজেন্ট! চলতি মাস থেকে মেসি বার্সেলোনার কেউ নয়। তবে কাতালান ক্লাব ভক্তদের দুশ্চিন্তার কারণ নেই। শিগগিরই ক্লাবটির সঙ্গে ভাঙা সম্পর্ক জোড়া লাগছে। এমনকি বার্সার আর্থিক সংকটের কারণে ৫০ শতাংশ কম বেতন নিতে রাজি আর্জেন্টিনার কোপা আমেরিকা জয়ী ফরোয়ার্ড।

স্প্যানিশ ক্রীড়া দৈনিক দিয়ারিও স্পোর্তের প্রতিবেদন অনুযায়ী, নতুন চুক্তির ব্যাপারে বার্সা ও মেসি সম্মতিতে পৌঁছেছে। সম্প্রতি দুই পক্ষের মধ্যে দুই বছরের নতুন চুক্তির গুঞ্জন উঠলেও পত্রিকাটি জানিয়েছে, চুক্তিটা হতে যাচ্ছে পাঁচ বছরের জন্য। লম্বা সময়ের জন্য সম্পর্ক গড়তে চান ৩৪ বছর বয়সী ফরোয়ার্ড।

বার্সার নাম্বার টেন এজন্য বেতন কমাতেও রাজি। তাও আবার ৫০ শতাংশ কম! ক্লাবের আর্থিক জটিলতার মধ্যে এমন কাজ করে দৃষ্টান্ত তৈরি করতে চান মেসি। যদিও টাকা-পয়সা নিয়ে কখনও দুই পক্ষের মধ্যে ঝামেলা হয়নি।

 

ঢাকা/ইয়াসিন

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়