ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

দ্বিতীয় ওয়ানডেতে কেমন হতে পারে বাংলাদেশের একাদশ

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:২৬, ১৮ জুলাই ২০২১   আপডেট: ১৩:০৭, ১৮ জুলাই ২০২১
দ্বিতীয় ওয়ানডেতে কেমন হতে পারে বাংলাদেশের একাদশ

দুপুর থেকে শুরু হবে জিম্বাবুয়ে-বাংলাদেশ তিন ম্যাচ সিরিজের দ্বিতীয় ওয়ানডে। প্রথম ম্যাচ জিতে সিরিজে এগিয়ে আছে বাংলাদেশ। এদিন বিদেশের মাটিতে সবচেয়ে বড় জয়ের রেকর্ডও গড়েছিল তামিম ইকবালের দল।

হারারে স্পোর্টস ক্লাবে বাংলাদেশ সময় দুপুর দেড়টায় খেলাটি শুরু হবে। আজ জিতলেই ১ ম্যাচ হাতে রেখে বাংলাদেশের সিরিজ নিশ্চিত হয়ে যাবে। এই ম্যাচে বাংলাদেশ নামতে পারে অপরিবর্তিত একাদশ নিয়ে।

প্রথম ম্যাচে তামিম নিজে ঝুঁকি নিয়েই খেলেছেন। জানিয়ে দিয়েছেন বাকি ম্যাচগুলোতেও তাই হবে। তবে মোস্তাফিজুর রহমানের ইনজুরি নিয়ে স্পষ্টভাবে কিছু বলতে পারেননি অধিনায়ক। আর লিটন দাসকে নিয়ে জানিয়েছেন শঙ্কার কিছু নেই। অর্থাৎ বাংলাদেশকে দেখা যেতে পারে অপরিবর্তিত একাদশেই।  

তামিম বলেন, 'আমার ব্যাপারে তো কম বেশি বলা হয়ে গেছে। এই তিনটা ম্যাচই কম বেশি ঝুঁকি নিয়ে খেলতে হচ্ছে। কিন্তু আমি কোনোরকমে ম্যানেজ করছি। লিটনের অবস্থা আমি যতটা জানি এখন আগের চেয়ে অনেক ভালো। সে হয়তো আগামীকালের জন্য প্রস্তুত।  মোস্তাফিজেরটা এখনো ফিফটি ফিফটি। আজ বিকেলের দিকে আরেকটু ভালো বলতে পারব। এছাড়া সবাই ফিট।'

বাংলাদেশ সম্ভাব্য একাদশ: তামিম ইকবাল (অধিনায়ক), লিটন দাস , সাকিব আল হাসান,  মোহাম্মদ মিঠুন, মোসাদ্দেক হোসেন,  মাহমুদউল্লাহ, আফিফ হোসেন, মেহিদী হাসান মিরাজ, মোহাম্মদ সাইফুদ্দিন, তাসকিন আহমেদ ও শরিফুল ইসলাম।

জিম্বাবুয়ে সম্ভাব্য একাদশ: ওয়েসলি মাধভেরে টাডিওয়ানাশে মারুমনি, ব্রেন্ডন টেলর (অধিনায়ক), ডিয়ন মায়ার্স রেজিস চাকাভা, সিকান্দার রাজা, রায়ান বার্ল, লুক জংওয়ে, ব্লেসিং মুজারাবানি, তেন্ডাই চাতারা ও রিচার্ড নাগারাভা।

ঢাকা/রিয়াদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়