ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

মাঠের বাইরে রোনালদোকে পেছনে ফেললেন মেসি

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৫৩, ১৮ জুলাই ২০২১   আপডেট: ১৭:০০, ১৮ জুলাই ২০২১
মাঠের বাইরে রোনালদোকে পেছনে ফেললেন মেসি

মেসির এই ছবিতে সবচেয়ে বেশি প্রতিক্রিয়া পড়েছে

মাঠে কিংবা মাঠের বাইরে ক্রিস্টিয়ানো রোনালদো ও লিওনেল মেসির প্রতিদ্বন্দ্বিতা সবসময় চলে। ভক্তরা চেয়ে থাকেন কখন কে কাকে ছাড়িয়ে যাচ্ছেন। এবার মেসি ভক্তদের জন্য সুখবর। ইনস্টাগ্রামে সবচেয়ে বেশি প্রতিক্রিয়া পাওয়া ‘ক্রীড়া বিষয়ক ছবি’র তালিকায় এবার রোনালদোকে পেছনে ফেলেছেন আর্জেন্টিনার কোপা আমেরিকা জয়ী অধিনায়ক।

গত মাসে প্রথম ক্রীড়াবিদ হিসেবে ইনস্টাগ্রামে ৩০ কোটি ফলোয়ার পেয়েছেন রোনালদো। মেসির ফলোয়ার সংখ্যা ২৩ কোটির একটু বেশি। কিন্তু কোপা জয়ের পরে ড্রেসিংরুমে ট্রফি হাতে একটি ছবি পোস্ট করেছিলেন আর্জেন্টিনার অধিনায়ক। সেই ছবিতে তিনি লেখেন, ‘কী দারুণ! এটা অবিশ্বাস্য! ঈশ্বরকে ধন্যবাদ! আমরা চ্যাম্পিয়ন।’ গত সাত দিনে এই ছবিতে যত প্রতিক্রিয়া পড়েছে তা পেছনে ফেলেছে রোনালদোর একটি ছবিকে।

২৮ বছর পরে আর্জেন্টিনার ট্রফি খরা কাটান মেসি। ওই ট্রফি হাতে মেসির ছবিতে ‘লাভ’ প্রতিক্রিয়া পেয়েছে এখন পর্যন্ত ২ কোটি ১ লাখ ১২ হাজার ৯০১টি। কমেন্ট ৫ লাখ ১৮ হাজারের বেশি। ডিয়েগো ম্যারাডোনার মৃত্যুর পর তার সঙ্গে তোলা একটি ছবি পোস্ট করেছিলেন রোনালদো, এতদিন এটাই ছিল সবচেয়ে বেশি প্রতিক্রিয়া পাওয়া ক্রীড়া বিষয়ক ছবি। তাতে প্রতিক্রিয়া জানান প্রায় দুই কোটি ফলোয়ার। এবার তাকে পেছনে ফেলে দুই কোটির মাইলফলক স্পর্শ করলেন মেসি।

ঢাকা/ফাহিম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়