ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

তৃতীয় ওয়ানডে একাদশে পরিবর্তন আসবে?

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৫৩, ২০ জুলাই ২০২১   আপডেট: ১২:৫০, ২০ জুলাই ২০২১
তৃতীয় ওয়ানডে একাদশে পরিবর্তন আসবে?

হারারেতে শেষ ওয়ানডেতে বাংলাদেশ ও জিম্বাবুয়ে ক্রিকেট দল দুপুরে মাঠে নামছে। বাংলাদেশ সময় দুপুর দেড়টায় ম্যাচটি শুরু হবে। 

প্রথম দুই ম্যাচ জিতে সিরিজ নিশ্চিত করেছে বাংলাদেশ। সফরকারীদের লক্ষ্য শেষ ম্যাচটাও জিতে স্বাগতিকদের হোয়াইটওয়াশ করা এবং আইসিসি ওয়ানডে সুপার লিগের ১০ পয়েন্ট নিশ্চিত করা। ফলে শেষ ওয়ানডেও বাংলাদেশের কাছে সমান গুরুত্বের। 

গতকাল সাইফ উদ্দিন সাফ জানিয়েছেন, এই ম্যাচ জিতে জিম্বাবুয়েকে হোয়াইট ওয়াশ করার লক্ষ্য বাংলাদেশের। এজন্য সেরা দল নিয়ে মাঠে নামতে চায় দল। এজন্য খুব বেশি পরীক্ষা নিরীক্ষা করবে না দল। 

জয় পাওয়ায় ম্যাচে পারফর্ম করতে পারেননি মিঠুন ও মোসাদ্দেক। মিঠুন দুই ম্যাচেই দৃষ্টিকটু শটে আউট হয়েছেন। মোসাদ্দেকও রান করতে পারেননি। এই দুইজনের যে কোনো একজন আজ বাদ পড়তে পারেন। জানা গেছে, মিরাজের হাতে খানিকটা ব্যথা আছে। যদি তাকে না পাওয়া যায় তাহলে মোসাদ্দেক টিকে যাবেন বোলিং বিবেচনায়। সেক্ষেত্রে মিঠুন বাদ পড়বেন। তার জায়গা দেখা যেতে পারে সোহানকে। 

এছাড়া গোড়ালির চোটে প্রথম দুই ম্যাচ না খেলা মোস্তাফিজ আজ ফিরতে পারেন। শরিফুলকে বিশ্রামে রেখে তাকে খেলানোর চিন্তা করছে টিম ম্যানেজমেন্ট। এছাড়া অন্য জায়গায়গুলিতে নিয়ে কোনো পরীক্ষা করবে না দল।

ঢাকা/ইয়াসিন 

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়