Risingbd Online Bangla News Portal

ঢাকা     বুধবার   ২৯ সেপ্টেম্বর ২০২১ ||  আশ্বিন ১৪ ১৪২৮ ||  ১৯ সফর ১৪৪৩

উইন্ডিজ-অস্ট্রেলিয়া দ্বিতীয় ওয়ানডে স্থগিত, সফর নিয়ে শঙ্কা

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০২:০৫, ২৩ জুলাই ২০২১   আপডেট: ১২:২৪, ২৩ জুলাই ২০২১
উইন্ডিজ-অস্ট্রেলিয়া দ্বিতীয় ওয়ানডে স্থগিত, সফর নিয়ে শঙ্কা

ওয়েস্ট ইন্ডিজ ও অস্ট্রেলিয়ার মধ্যকার দ্বিতীয় ওয়ানডে স্থগিত করা হয়েছে। স্থানীয় সময় বৃহস্পতিবার (২২ জুলাই) ম্যাচটি মাঠে গড়ানোর কথা ছিল। টসও হয়ে গিয়েছিল। কিন্তু ম্যাচ শুরু হওয়ার ঠিক আগ মুহূর্তে একজনের করোনা আক্রান্ত হওয়ার খবরে ম্যাচটি স্থগিত করা হয়।

ম্যাচ শুরুর ঠিক আগ মুহূর্তে করোনা আক্রান্ত হওয়ার খবরটি খেলোয়াড়, স্টাফ ও ম্যাচ অফিসিয়ালসদের জানানো হয়। এরপর ম্যাচটি স্থগিত করে সবাই যার যার ড্রেসিং রুমে ফিরে যায়।

এই আক্রান্তের ঘটনায় বায়ো বাবলের মধ্যে থাকা সকলকে আইসোলেশনে রাখা হবে। তবে যিনি আক্রান্ত হয়েছেন তিনি অস্ট্রেলিয়ার কেউ নন।

এই আক্রান্তের ঘটনায় সিরিজ নিয়ে শঙ্কা দেখা দিয়েছে। এমনকি অস্ট্রেলিয়া পুরো সফর শেষ না করেই দেশে ফিরে আসতে পারে। শনিবার সিরিজের তৃতীয় ওয়ানডেটি মাঠে গড়ানোর কথা রয়েছে। কিন্তু এই সিরিজ ও সফর আর এগোবে কিনা সেটা এখন বিরাট প্রশ্নচিহ্ন।

যদিও সিরিজের শুরু থেকেই উভয় দলের খেলোয়াড়, কর্মকর্তা, সাপোর্টিং স্টাফ, ব্রডকাস্টের সঙ্গে জড়িত কলাকুশলী ও ধারাভাষ্যকার, ম্যাচ পরিচালনাকারী কর্মকর্তা সকলেই বায়ো বাবলের মধ্যে ছিলেন। তাতে পাঁচ ম্যাচ টি-টোয়েন্টি সিরিজ ভালোভাবেই শেষ হয়। এরপর শুরু হয় ওয়ানডে সিরিজ। যেখানে প্রথমটায় অনায়াস জয় পেয়েছে অস্ট্রেলিয়া। কিন্তু দ্বিতীয় ওয়ানডে মাঠে গড়ানোর আগে এলো করোনা আক্রান্তের দুঃসংবাদ। সেটা থামিয়ে দিলো ম্যাচ। প্রশ্নচিহ্ন এঁকে দিলো ওয়ানডে সিরিজ ও সফরের ভাগ্যে।

ঢাকা/আমিনুল

সর্বশেষ