ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

সিনিয়ররা ব্যর্থ, তরুণরা পারবেন জেতাতে?

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৩৮, ২৩ জুলাই ২০২১   আপডেট: ১৯:৪২, ২৩ জুলাই ২০২১
সিনিয়ররা ব্যর্থ, তরুণরা পারবেন জেতাতে?

একদিনের ব্যবধানে পাল্টে গেলো বাংলাদেশ! দুর্দান্ত সেই দলকে খুঁজে পাওয়া যাচ্ছে না দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচে। ওয়েলিংটন মাসাকাদজার স্পিন আর ব্লেসিং মুজারাবানির তোপে বেসামাল বাংলাদেশের টপ অর্ডার।

১৬৭ রানের লক্ষ্যে নেমে ১৪ ও ১৭ রানে দুই ওপেনার নাঈম শেখ (৫) ও সৌম্য সরকার (৮) বিদায় নিয়েছেন। অথচ তাদের জুটি প্রথম ম্যাচে শতাধিক রান পার করেছিল। ভুলবশত সৌম্য ওই ম্যাচে রান আউট না হলে জিতিয়ে মাঠ ছাড়তে পারতেন। শুক্রবার তারা ফিরে গেলেন তৃতীয় ওভারে তিন বলের ব্যবধানে। দুজনই মুজারাবানির শিকার।

সবচেয়ে অভিজ্ঞ ব্যাটসম্যান সাকিব আল হাসানও এই ধাক্কা কাটাতে পারেননি। মাসাকাদজার বলে সিকান্দার রাজার ক্যাচ হন ১২ রান করে। তখন স্কোর ৪৫, নেই ৩ উইকেট। অধিনায়ক মাহমুদউল্লাহ এই চাপ সামলাতে পারেননি। মাসাকাদজার পরের বলে বদলি ফিল্ডার মুসাকান্দাকে ক্যাচ দেন ৪ রান করে। একই ওভারে মেহেদী ১৫ রান করে রায়ান বার্লের ক্যাচ।

প্রথম ম্যাচে দলকে জিতিয়ে মাঠ ছাড়া নুরুল হাসান সোহানও থাকতে পারেননি ক্রিজে। ৮ বল খেলে করেন ৯ রান। ৬৮ রানে নেই ৬ উইকেট। ব্যাটিংয়ে আছেন শামীম হোসেন পাটোয়ারি ও আফিফ হোসেন, অপেক্ষায় টেল এন্ডারের তিন ব্যাটসম্যান মোহাম্মদ সাইফউদ্দিন, তাসকিন আহমেদ ও শরিফুল ইসলাম।

সিনিয়রদের দায়িত্বহীন ব্যাটিংয়ের পর এই তরুণরা কি পারবেন ম্যাচ জেতাতে? এখনও যে যেতে হবে লম্বা পথ!

ঢাকা/ফাহিম

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়