ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

ইংল্যান্ড সিরিজে ভারতের টেস্ট দলে পৃথ্বী-সূর্যকুমার

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:২২, ২৬ জুলাই ২০২১  
ইংল্যান্ড সিরিজে ভারতের টেস্ট দলে পৃথ্বী-সূর্যকুমার

চোটের কারণে শুভমান গিল, আবেশ খান ও ওয়াশিংটন সুন্দর ইংল্যান্ডের বিপক্ষে পাঁচ ম্যাচের টেস্ট সিরিজ থেকে ছিটকে গেছেন। তাদের স্থলাভিষিক্ত হিসেব ভারতের টেস্ট দলে যোগ দেবেন পৃথ্বী শ ও সূর্যকুমার যাদব।

বর্তমানে এই দুই ক্রিকেটার শ্রীলঙ্কায় টি-টোয়েন্টি সিরিজ খেলছেন। সেখান থেকে তারা ইংল্যান্ড যাবেন। শ্রীলঙ্কায় শেষ দুটি ম্যাচ খেলে নাকি আরও আগেই বিরাট কোহলিদের সঙ্গে তারা যোগ দেবেন তা নিশ্চিত করেনি বিসিসিআই। আগামী ২৯ জুলাই শেষ হবে এই টি-টোয়েন্টি সিরিজ। এদিকে স্ট্যান্ডবাই দলে থাকা অভিমন্যু ঈশ্বরণকে মূল টেস্ট দলে যুক্ত করেছে বিসিসিআই।

জুনে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালের পর বাঁ পায়ের চোট পান গিল। অনেক আগেই ফিরে গেছেন তিনি ভারতে। ওয়াশিংটন পেয়েছেন আঙুলে চোট। প্রস্তুতি ম্যাচ খেলার সময় বৃদ্ধাঙ্গুলিতে চিড় ধরে আবেশের।

করোনামুক্ত ঋষভ পান্ত এরই মধ্যে ভারতের অনুশীলনে যোগ দিয়েছেন। আইসোলেশন শেষে দলে যোগ দিয়েছেন ঋদ্ধিমান সাহা, অভিমন্যু ও বোলিং কোচ ভরত অরুণ। আগামী ৪ আগস্ট থেকে শুরু হবে এই সিরিজ।

সংশোধিত টেস্ট স্কোয়াড- রোহিত শর্মা, মায়াঙ্ক আগারওয়াল, চেতেশ্বর পূজারা, বিরাট কোহলি (অধিনায়ক), আজিঙ্কা রাহানে (সহঅধিনায়ক), হানুমা বিহারি, ঋষভ পন্ত (উইকেটকিপার), রবিচন্দ্রন অশ্বিন, রবীন্দ্র জাদেজা, অক্ষর প্যাটেল, যশপ্রীত বুমরা, ইশান্ত শর্মা, মোহাম্মদ শামি, মোহাম্মদ সিরাজ, শার্দুল ঠাকুর, উমেশ যাদব, লোকেশ রাহুল, ঋদ্ধিমান সাহা (উইকেটকিপার), অভিমন্যু ঈশ্বরণ, পৃথ্বী শ ও সূর্যকুমার যাদব।

স্ট্যান্ড-বাই: প্রসিদ্ধ কৃষ্ণা ও আর্জান নাগওয়াসওয়ালা।

ঢাকা/ফাহিম

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়