ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

মাহমুদউল্লাহ-স্টার্করা সবাই কোভিড নেগেটিভ, অনুশীলনে বাধা নেই

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৫৭, ৩১ জুলাই ২০২১   আপডেট: ১৪:০১, ৩১ জুলাই ২০২১
মাহমুদউল্লাহ-স্টার্করা সবাই কোভিড নেগেটিভ, অনুশীলনে বাধা নেই

বাংলাদেশ ও অস্ট্রেলিয়া ক্রিকেট দলের রুম কোয়ারেন্টাইন শেষ হচ্ছে আজ। রোববার থেকে দুই দল ফিরছে অনুশীলনে। কোভিড পরীক্ষায় অনুমিতভাবেই মিলেছে স্বস্তির খবর। 

দুই দলের ক্রিকেটার, কোচিং ও সাপোর্টিং স্টাফদের প্রথম কোভিড পরীক্ষার ফল নেগেটিভ এসেছে। বিসিবির মেডিকেল বিভাগ থেকে এ খবর নিশ্চিত হওয়া গেছে। রোববার সকাল ১০টা থেকে ১ পর্যন্ত মিরপুর হোম অব ক্রিকেটে প্রস্তুতি নেবে বাংলাদেশ দল। এদিন বিকেল ৪টায় মাঠে নামবেন অতিথিরা। কৃত্রিম আলোয় সন্ধ্যা সাড়ে সাতটা পর্যন্ত অনুশীলন চালাবেন ওয়েড, স্টার্করা। 

পরদিন বাংলাদেশ বিকেলে ও অস্ট্রেলিয়া সকালে অনুশীলন করবে। দুই দলের পাঁচ ম্যাচ সিরিজ শুরু হবে ৩ আগস্ট সন্ধ্যা ৬টায়। পরের চারটি ম্যাচ ৪, ৬, ৭ ও ৯ আগস্ট। প্রতিটি ম্যাচ দিবারাত্রির। 

গত ২৯ জুলাই বাংলাদেশ ও অস্ট্রেলিয়া দল ঢাকায় পৌঁছায়। জিম্বাবুয়েতে সফল মিশন শেষে সকালে স্বাগতিকরা দেশে ফেরে।  বিকেলে আসে অস্ট্রেলিয়া। দুই দল হোটেল ইন্টারকন্টিনেন্টালে তিনদিনের রুম কোয়ারেন্টাইনে আছে।

এই পাঁচ তারকা হোটেলে সিরিজ সংশ্লিষ্ট সবাইকে জৈব সুরক্ষা বলয়ে রেখেছে বিসিবি। জানা গেছে, সব মিলিয়ে ২৫০ জনের জৈব সুরক্ষা বলয়ের ব্যবস্থা করেছে বিসিবি। বিসিবির প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরীর তত্ত্বাবধানে চলছে এই কোয়ারেন্টাইন প্রক্রিয়া।

ঢাকা/ইয়াসিন

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়