Risingbd Online Bangla News Portal

ঢাকা     বুধবার   ০৮ ডিসেম্বর ২০২১ ||  অগ্রহায়ণ ২৪ ১৪২৮ ||  ০২ জমাদিউল আউয়াল ১৪৪৩

সিরিজ শুরুর আগেই অস্ট্রেলিয়া দলে ইনজুরির হানা

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৩০, ২ আগস্ট ২০২১   আপডেট: ১২:৩৪, ২ আগস্ট ২০২১
সিরিজ শুরুর আগেই অস্ট্রেলিয়া দলে ইনজুরির হানা

বাংলাদেশের বিপক্ষে সিরিজ শুরুর আগে ধাক্কা খেলো অস্ট্রেলিয়া। সাইড স্ট্রেইন ইনজুরির কারণে ছিটকে গেছেন ফাস্ট বোলার রাইলি মেরিডিথ। তার পরিবর্তে দলের সঙ্গে থাকা রিজার্ভ পেসার নাথান অ্যালিসকে দলে নেওয়া হয়েছে।

সোমবার (২ আগস্ট) এক বিবৃতি দিয়ে বিষয়টি নিশ্চিত করেছে ক্রিকেট অস্ট্রেলিয়া। গত বিগ ব্যাশের আসরে ১৪ ম্যাচে ২০ উইকেট নিয়ে পাদপ্রদীপের আলোয় আসেন অ্যালিস। মূলত ডেথ ওভারে অ্যালিস খুবই কার্যকরী পেসার।

এমনিতেই চোট আর ব্যক্তিগত কারণে জর্জর অস্ট্রেলিয়া। চোটে আগে থেকে নেই স্টিভেন স্মিথ, বাংলাদেশ সফরে আসার আগে ওয়েস্ট ইন্ডিজ সফর থেকে ছিটকে যান অ্যারন ফিঞ্চ। তার পরিবর্তে দলকে নেতৃত্ব দেবেন ম্যাথু ওয়েড। এ ছাড়া ব্যক্তিগত কারণে সিরিজ থেকে নিজেদের নাম সরিয়ে নিয়েছেন ম্যাক্সওয়েল-ওয়ার্নারের মতো ক্রিকেটাররা।

৫ ম্যাচের এই টি-টোয়েন্টি সিরিজ শুরু হবে ৩ আগস্ট (মঙ্গলবার) থেকে। শেষ হবে ৯ আগস্ট। এক সপ্তাহের মধ্যে ৫টি ম্যাচই হবে মিরপুর শের-ই বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে, সন্ধ্যা ৬টায়।

বাংলাদেশ সফরের অস্ট্রেলিয়া দল:

 অ্যাস্টন অ্যাগার, ওয়েস অ্যাগার, জেসন বেহানডর্ফ, অ্যালেক্স ক্যারি, ড্যানিয়েল ক্রিস্টিয়ান, নাথান অ্যালিস , জস হ্যাজেলউড, মোয়াসেস হেনরিকস, মিচেল মার্শ, মিচেল স্টার্ক, বেন ম্যাকডারমট, জশ ফিলিপে, তানভীর সাঙ্গা (রিজার্ভ), মিচেল সুয়েপসন, অ্যাস্টন টার্নার, অ্যান্ড্রু টাই, ম্যাথু ওয়েড ও অ্যাডাম জাম্পা।

ঢাকা/রিয়াদ

সর্বশেষ

পাঠকপ্রিয়