ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

এবার মোদির সঙ্গে বসে আইসক্রিম খাবেন সিন্ধু

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৪২, ২ আগস্ট ২০২১  
এবার মোদির সঙ্গে বসে আইসক্রিম খাবেন সিন্ধু

ব্রোঞ্জ জয়ী পিভি সিন্ধু

টোকিও গেমসে প্রথম ভারতীয় নারী হিসেবে দুটি অলিম্পিক মেডেল গলায় ঝুলালেন পিভি সিন্ধু। ভারোত্তোলক মীরাবাঈ চানুর পর এবারের আসরে ব্যক্তিগত ইভেন্টে পদক জিতলেন এই ব্যাডমিন্টন তারকা। এবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে বসে আইসক্রিম খাওয়ার অপেক্ষায় ২০১৬ সালের রিও অলিম্পিকে রুপা জেতা এই শাটলার।

সিন্ধুকে নিয়ে ভারতীয় গণমাধ্যম এখন মাতোয়ারা। চীনের হি বিংজিয়াওকে হারিয়ে টোকিওতে ব্রোঞ্জ জয়ের পর তাকে নিয়ে সোমবার ইন্ডিয়ান এক্সপ্রেস ফ্রন্ট পেজে লিখেছে, ‘গোট, সর্বকালের সেরা।’ সুশীল কুমারের পর দ্বিতীয় ভারতীয় হিসেবে দুটি অলিম্পিক পদক জিতেছেন তিনি। তার আগে ভারত সরকার তাকে করেছে উৎসাহিত।

সিন্ধুর বাবা পিভি রামানা, যিনি সাবেক একজন ভলিবল খেলোয়াড়। মেয়ের ব্রোঞ্জ জয়ের পর তিনি সংবাদ সম্মেলনে বললেন, মঙ্গলবার (৩ আগস্ট) দেশে ফিরে প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করবেন সিন্ধু। ভারতীয় মিডিয়া রামানার উদ্ধৃতি দিয়ে বলেছে, ‘‘তিনি (মোদি) বলেছিলেন, তুমি যাও, যখন ফিরে আসবে তখন আমরা বসে আইসক্রিম খাব।’ এখন নিশ্চিতভাবে সিন্ধু প্রধানমন্ত্রীর সঙ্গে বসে আইসক্রিম খাবে।”

অলিম্পিকের আগে সিন্ধুর সঙ্গে অনলাইনে আলাপকালে মোদি জানতে পারেন যে, আইসক্রিম খেতে খুব ভালোবাসেন ব্যাডমিন্টন চ্যাম্পিয়ন। কিন্তু ফিট থাকার জন্য প্রিয় খাবার থেকে দূরে থাকতে হয়। তখনই ভারতের প্রধানমন্ত্রী তাকে নিমন্ত্রণ করেন। সিন্ধুর ব্রোঞ্জ অর্জনের পর মোদি তার অফিসিয়াল টুইটার অ্যাকাউন্টে লিখেছেন, ‘সিন্ধুর চমৎকার পারফরম্যান্সে আমরা সবাই পুলকিত। সে ভারতের গর্ব এবং আমাদের অন্যতম সেরা অলিম্পিয়ান।’

ঢাকা/ফাহিম

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়