ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

হেলমেটে আঘাত, প্রথম টেস্টে নেই ভারতীয় ওপেনার

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:০৮, ২ আগস্ট ২০২১   আপডেট: ২১:১০, ২ আগস্ট ২০২১
হেলমেটে আঘাত, প্রথম টেস্টে নেই ভারতীয় ওপেনার

ভারতের মেডিকেল টিম পরীক্ষা করছেন মায়াঙ্ককে

ট্রেন্ট ব্রিজে বুধবার (৪ আগস্ট) ইংল্যান্ডের বিপক্ষে প্রথম টেস্টে নামার দুই দিন আগে ভারতীয় ক্যাম্পে আরেকটি চোটের ধাক্কা। সোমবার (২ আগস্ট) ট্রেনিং সেশনের সময় হেলমেটে আঘাত লাগায় প্রথম ম্যাচ থেকে ছিটকে গেলেন ভারতের ওপেনার মায়াঙ্ক আগারওয়াল। বিসিসিআইর মেডিকেল টিম পর্যবেক্ষণ শেষে তার মধ্যে কনকাশনের লক্ষণ দেখতে পেয়েছেন।

পরে এক বিবৃতিতে ভারতীয় ক্রিকেটের সর্বোচ্চ নিয়ন্ত্রক সংস্থা বলে, ’৩০ বছর বয়সীর অবস্থা স্থিতিশীল এবং চিকিৎসকদের নিবিড় পর্যবেক্ষণে থাকবেন।’

নিউ জিল্যান্ডের বিপক্ষে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালের পর থেকে একের পর এক ইনজুরির ধাক্কা সামলাচ্ছে ভারত। শুভমান গিল, ওয়াশিংটন সুন্দর ও আবেশ খান এরই মধ্যে সিরিজ থেকে ছিটকে গেছেন। পৃথ্বী শ ও সূর্যকুমার যাদব তাদের স্থলাভিষিক্ত হয়েছেন। দুই জনকেই ইংল্যান্ডে ১০ দিনের কোয়ারেন্টাইনে থাকতে হবে, খেলতে পারবেন তৃতীয় টেস্ট থেকে।

মায়াঙ্ক ছিটকে যাওয়ায় ভারতের ওপেনিংয়ে রোহিত শর্মার সঙ্গে জুটি গড়তে দেখা যেতে পারে অভিমন্যু ঈশ্বরণ কিংবা লোকেশ রাহুলকে। অস্ট্রেলিয়ায় যেমনটা করেছিল ভারত, তেমন করে এক ধাপ উপরে উঠিয়ে ওপেনিংয়ে হানুমা বিহারিকেও খেলাতে পারেন নির্বাচকরা।

ঢাকা/ফাহিম

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়