Risingbd Online Bangla News Portal

ঢাকা     রোববার   ১৯ সেপ্টেম্বর ২০২১ ||  আশ্বিন ৪ ১৪২৮ ||  ০৯ সফর ১৪৪৩

বার্সেলোনায় থাকছেন না মেসি

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০০:০৪, ৬ আগস্ট ২০২১   আপডেট: ১১:২৮, ৬ আগস্ট ২০২১
বার্সেলোনায় থাকছেন না মেসি

এবার আর গুঞ্জন নয়। বার্সেলোনা ছাড়ছেন লিওনেল মেসি। স্প্যানিশ ক্লাব বার্সেলোনা সামাজিক যোগাযোগ মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছে। নিশ্চিত করেছে স্প্যানিশ ক্রীড়া পত্রিকা মার্কাও।

বার্সেলোনা জানিয়েছে, ‘বার্সেলোনা এবং মেসির মধ্যে নতুন চুক্তির বিষয়ে কথাবার্তা পাকা হয়ে গেলেও এবং দুই তরফই নতুন চুক্তি স্বাক্ষরের বিষয়ে আগ্রহী হওয়া সত্ত্বেও লা লিগার আর্থিক এবং পরিকাঠামোগত বাধার দরুণ এই চুক্তি স্বাক্ষর করা সম্ভব নয়। ফলস্বরূপ মেসি বার্সেলোনাতে থাকছেন না। খেলোয়াড় এবং ক্লাব, দুই তরফের ইচ্ছা থাকলেও এই ফলাফলে উভয় পক্ষই হতাশ ‘

‘ক্যারিয়ারের শেষ পর্যন্ত একসঙ্গে থাকার যে ইচ্ছে ছিল তা পূরণ না হওয়ায় দুই পক্ষেরই আফসোস হচ্ছে। বার্সেলোনা হৃদয়ের অন্তঃস্থল থেকে এ ফুটবলারের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করছে ক্লাবের প্রতি তার অবদান ও সাফল্যর জন্য এবং তার পরবর্তী ব্যক্তিগত ও পেশাগত জীবনের জন্য শুভকামনা জানাচ্ছে।’ বার্সেলোনা মেসির ক্যারিয়ারের উল্লেখযোগ্য পারফরম্যান্সের ভিডিও প্রকাশ করছে কিছুক্ষণ পর পরই।

আর্জেন্টাইন তারকা মেসি ২০০৩ ন্যাপকিন পেপারে চুক্তি স্বাক্ষর করে বার্সেলোনায় যোগ দিয়েছিলেন। তখন তার বয়স ছিল ১৩ বছর। ১৬ বছর বয়সে সিনিয়র টিমে সুযোগ পান তিনি। এরপর আরও ১৭ বছর তিনি বার্সেলোনায় খেলেছেন। বার্সেলোনাকে ১০টি লা লিগার শিরোপা জিতিয়েছেন। ৪টি জিতিয়েছেন উয়েফা চ্যাম্পিয়নস লিগের শিরোপা। কাতালানদের জার্সি গায়ে গোল করেছেন ৬৭২টি।

অবশেষে মেসি ও বার্সেলোনার ১৭ বছরের সম্পর্কের অবসান হলো।

ইয়াসিন/আমিনুল

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়