ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

বার্সেলোনার বর্তমান স্কোয়াড পছন্দ নয় মেসির!

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০১:২০, ৬ আগস্ট ২০২১   আপডেট: ০২:৪৮, ৬ আগস্ট ২০২১
বার্সেলোনার বর্তমান স্কোয়াড পছন্দ নয় মেসির!

লিওনেল মেসি বার্সেলোনা ছাড়ার ঘোষণার পরপরই গণমাধ্যমে কোটি প্রশ্ন, কেন তিনি পছন্দের ক্লাবটি ছাড়ছেন? যে ক্লাবের সঙ্গে তার ১৭ বছরের ক্যারিয়ার জড়িত, যে ক্লাবে মেসি বেড়ে উঠেছেন, সুখে-দুঃখে পাশে পেয়েছেন, হয়েছেন সমকালের সেরা ফুটবলার, পেয়েছেন অমরত্বের স্বীকৃতি। তাহলে কেন সেই ক্লাবটি ছাড়লেন?

বার্সেলোনা আনুষ্ঠানিকভাবে জানিয়েছে, লা লিগার কড়া নিয়মের কারণে বার্সেলোনা ও লিওনেল মেসির নতুন চুক্তি হচ্ছে না। ফলে আগামী মৌসুমে মেসি আর থাকছেন না। নতুন করে চুক্তি না হওয়ায় দুই পক্ষই হতাশ। তবে আনুষ্ঠানিক এ ঘোষণার ভেতরেও আছে ভিন্ন খবর। কাতালান রেডিও স্টেশন আরএসিওয়ান  জানিয়েছে, ‘মেসি চিরকালের বার্সেলোনার এমনটা আর সত্য নয়।’ সঙ্গে যোগ করেছে,‘বার্সেলোনার বর্তমান স্কোয়াড মেসির পছন্দ নয়।’

এ কথা বার্সেলোনার প্রধানকে জানিয়েছেন মেসি। চলতি মৌসুমের শুরুতেই বার্সেলোনা সার্জিও অ্যাগুয়েরোকে সাইন করায়। ধারণা করা হচ্ছিল স্বদেশি অ্যাগুয়েরোকে পেয়ে খুশি হবে মেসি। কিন্তু সেই ধারণাও পাল্টে যেতে সময় লাগেনি। এরপর এরিক গার্সিয়া, এমারসন, মেমপিস ডিপেকে দলে ভেড়ায় কাতালানরা। এছাড়া কার্লেস অ্যালেনা, জুনিয়র ফিলিপোর সঙ্গে নতুন করে চুক্তি বাড়িয়েছে। কিন্তু নতুন এ স্কোয়াড মন ভরাতে পারেনি সর্বকালের অন্যতম সেরা এ ফুটবলারের।

মেসি কোথায় যাচ্ছে তা নিয়ে শুরু হয়েছে জল্পনা কল্পনা। তবে তাকে পেতে এখন ক্লাবগুলোর লড়াইয়ে নামবে তা বলার অপেক্ষা রাখে না। শেষ মৌসুমেও লিগে ৩৫ ম্যাচে ৩০ গোল করেছেন তিনি। তবে ইউরোপের গণমাধ্যমের খবর তাকে পেতে আসল লড়াইটা হবে পিএসজি ও ম্যানচেস্টার সিটির ভেতরে। ম্যানসিটিতে গেলে মেসি পাবেন সবচেয়ে পছন্দের কোচ পেপ গার্দিওলাকে। পিএসজিতে রয়েছে মেসির বন্ধু নেইমার। এখন দেখার বিষয় মেসি ঠিকানা কোথায়। 

ঢাকা/ইয়াসিন/আমিনুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়