Risingbd Online Bangla News Portal

ঢাকা     বুধবার   ০৮ ডিসেম্বর ২০২১ ||  অগ্রহায়ণ ২৪ ১৪২৮ ||  ০২ জমাদিউল আউয়াল ১৪৪৩

বৃষ্টিতে তৃতীয় টি-টোয়েন্টি নিয়ে শঙ্কা

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:২৭, ৬ আগস্ট ২০২১   আপডেট: ১৭:৫৭, ৬ আগস্ট ২০২১
বৃষ্টিতে তৃতীয় টি-টোয়েন্টি নিয়ে শঙ্কা

৫টা ৪০ মিনিটের দিকে বৃষ্টি থামে। তবে এখনো আকাশে মেঘলা ভাব রয়েছে। বৃষ্টি থামার সঙ্গে সঙ্গে মাঠ পরিচর্যার কাজ শুরু হয়। সরানো হচ্ছে কাভার। খেলার জন্য পুরো প্রস্তুত হলে অনুষ্ঠিত হবে টস।

মিরপুরে গুঁড়ি গুঁড়ি বৃষ্টিতে তৃতীয় টি-টোয়েন্টি নিয়ে শঙ্কা

বাংলাদেশ-অস্ট্রেলিয়ার মধ্যকার টি-টোয়েন্টি সিরিজের তৃতীয় ম্যাচে বৃষ্টির আশঙ্কা রয়েছে। আবহাওয়া পূর্বাভাসে তাই বলা হয়েছে। তাতে ম্যাচটি হওয়া নিয়ে শঙ্কা তৈরি হয়েছে।

শুক্রবার সন্ধ্যা ৬টায় মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে ম্যাচটি হবে। বিকাল ৪টার দিকেই গুঁড়ি গুঁড়ি বৃষ্টি দেখা যায় স্টেডিয়াম ও আশেপাশের এলাকায়। ৪টা ১০ মিনিটের সময় পিচ ঢেকে দেওয়া হয় কভারে। ৪টা ৫০ মিনিটের দিকে আবার ঝুম বৃষ্টি নামে। এর আগে রোদের ঝলকানিও দেখা গিয়েছিল। পুরো মাঠে ঢেকে দেওয়া হচ্ছে কাভারে।

বাংলাদেশ সিরিজে এগিয়ে আছে ২-০ তে। আজ জিতলেই নিশ্চিত সিরিজ। ইতোমধ্যে বাংলাদেশ টিম মাঠে এসে অনুশীলন করছে। অস্ট্রেলিয়া টিম এখনো আসেনি।

এদিকে আবহাওয়া পূর্বাভাসে বলা হয়েছে, মৌসুমী বায়ু বাংলাদেশের উপর মোটামুটি সক্রিয় থাকায় রাজশাহী, ঢাকা, খুলনা, বরিশাল, চট্টগ্রাম ও সিলেট বিভাগের অনেক জায়গায় অস্থায়ীভাবে দমকা হাওয়াসহ হালকা থেকে মাঝারি ধরনের বৃষ্টি অথবা বজ্রসহ বৃষ্টি হতে পারে।

পূর্বাভাসে আরো বলা হয়েছে, রাজশাহী, পাবনা, টাঙ্গাইল, ঢাকা, ফরিদপুর, মাদারীপুর, যশোর, কুষ্টিয়া, খুলনা, বরিশাল, পটুয়াখালি, নোয়াখালি, কুমিল্লা, চট্টগ্রাম ও কক্সবাজার অঞ্চলসমূহের উপর দিয়ে দক্ষিণ অথবা দক্ষিণ-পূর্ব দিক থেকে ঘণ্টায় ৪৫ থেকে ৬০ কিলোমিটার বেগে বৃষ্টি অথবা বজ্রবৃষ্টিসহ অস্থায়ীভাবে দমকা অথবা ঝড়ো হাওয়া বয়ে যেতে পারে। এসব এলাকার নদীবন্দর সমূহকে ১ নম্বর সতর্ক সংকেত দেখাতে বলা হয়েছে।

ঢাকা/রিয়াদ/ফাহিম

সর্বশেষ

পাঠকপ্রিয়