ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

রোনালদোর চ্যালেঞ্জ গ্রহণ করলেন মেসি!

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৫০, ৬ আগস্ট ২০২১  
রোনালদোর চ্যালেঞ্জ গ্রহণ করলেন মেসি!

লা লিগা অন্য মাত্রা পেয়েছিল ক্রিস্টিয়ানো রোনালদো ও লিওনেল মেসি যখন ছিলেন দুই চিরপ্রতিদ্বন্দ্বী ক্লাব রিয়াল মাদ্রিদ ও বার্সেলোনায়। নিজ দেশ পর্তুগাল ও ইংল্যান্ড ফুটবল মাতিয়ে স্পেনে গিয়েছিলেন রোনালদো, আর মেসি ‘ওয়ান ক্লাব ম্যান’ হয়ে শুরু থেকে পড়ে ছিলেন ন্যু ক্যাম্পে। ৯ বছরের বর্ণাঢ্য রিয়াল ক্যারিয়ারের ইতি টেনে পর্তুগিজ ফরোয়ার্ড যখন ইতালিতে, তখন তিনি আর্জেন্টাইন ফরোয়ার্ডকে চ্যালেঞ্জ জানান সেখানে গিয়ে তার সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করার। শেষ পর্যন্ত বার্সা মেসিকে ধরে রাখতে না পারায় হয়তো পূরণ হতে যাচ্ছে রোনালদোর ইচ্ছা!

গত মৌসুমে রোনালদো বলেন, ‘কোনো এক সময় দেখতে চাই, সে ইতালিতে এসে খেলছে। আমি আশা করি সে তার আরামের জায়গা থেকে বেরিয়ে এসে আমার চ্যালেঞ্জ গ্রহণ করবে। কিন্তু সে যদি বার্সেলোনায় সুখী থাকে, তাহলে অবশ্যই আমি তার সিদ্ধান্তকে সম্মান জানাই।’ মেসি থাকতেই চেয়েছিলেন বার্সায়। আর্থিক জটিলতায় তা আর হলো না। এবার কি তাহলে মেসি গ্রহণ করলেন চিরপ্রতিদ্বন্দ্বীর চ্যালেঞ্জ!

অবশ্য ইতালিতে মেসির যাওয়ার সম্ভাবনা খুবই ক্ষীণ। শোনা যাচ্ছে ম্যানসিটি ও পিএসজির নাম। তারপরও তো মেসিকে পরীক্ষা দিতে হবে, নতুন ক্লাবে কতটা মানিয়ে নিতে পারেন তিনি! বার্সার খোলস ছেড়ে বেরিয়ে নতুন জায়গাকে স্বস্তির বানাতে পারবেন তো মেসি? নতুন মৌসুমে তার নতুন সমর্থকদের উচ্ছ্বাসে ভাসাতে পারবেন কি না তাই দেখার অপেক্ষা।

ঢাকা/ফাহিম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়