ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

মেসি এখন গার্দিওলার পরিকল্পনায় নেই

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:৩৯, ৬ আগস্ট ২০২১  
মেসি এখন গার্দিওলার পরিকল্পনায় নেই

কয়েক মাস আগেও লিওনেল মেসিকে নিয়ে ম্যানচেস্টার সিটির আগ্রহ ছিল শীর্ষবিন্দুতে। বৃহস্পতিবার (৫ আগস্ট) বার্সেলোনা তার সঙ্গে নতুন চুক্তি না করার ঘোষণায় ইংলিশ প্রিমিয়ার লিগ চ্যাম্পিয়নরা কী ভাবছে, সেই কৌতূহল ছিল অনেকের। কোচ পেপ গার্দিওলা জানালেন, ছয়বারের ব্যালন ডি’অর জয়ী তাদের পরিকল্পনায় নেই।

সম্প্রতি ক্লাব ও ব্রিটিশ রেকর্ড ১০ কোটি পাউন্ডে ইংলিশ ফরোয়ার্ড জ্যাক গ্রিলিশকে কিনেছে ম্যানসিটি। তারা কেনার চেষ্টা করছে টটেনহ্যাম হটস্পার তারকা হ্যারি কেইনকেও। তাই মেসির জন্য আর খরচ করতে আগ্রহী নয় তারা। গার্দিওলা বললেন সেই কথা।

মেসির সাবেক গুরু এক সংবাদ সম্মেলনে বলেছেন, ‘আমরা জ্যাক গ্রিলিশের পেছনে ৪ কোটি পাউন্ড খরচ করেছি, ৬ কোটি পাউন্ড পেয়েছিলাম, মেটা ১০ কোটি পাউন্ড খরচ হয়েছে। জ্যাক ১০ নম্বর জার্সি পরবে এবং আমরা মোটামুটি নিশ্চিত ছিলাম লিও বার্সেলোনায় থেকে যাবে। কিন্তু এখন, আমাদের পরিকল্পনায় সে একদমই নেই।’

মেসিকে ভবিষ্যতের জন্য শুভকামনা জানান বার্সায় দারুণ সাফল্য পাওয়া গার্দিওলা, ‘দেখে মনে হচ্ছে শেষ হয়ে গেছে। প্রত্যেকের জন্য ব্যাপারটা ছিল বিস্ময়কর। আমি মনে করি আজ প্রেসিন্টে লাপোর্তা সবকিছু স্পষ্ট করে বলে দিয়েছে। আমি খেলোয়াড় কিংবা প্রেসিডেন্টের সঙ্গে কথা বলিনি। দুজনেই চুক্তি করতে চেয়েছিল। আমি এখন কেবল বলতে পারি, বার্সেলোনার আধিপত্যে সহায়তা করার জন্য মেসিকে ধন্যবাদ এবং আমি তাকে দারুণ একটা ভবিষ্যতের জন্য শুভকামনা জানাই।’

ম্যানসিটির পরিকল্পনা থেকে বাদ পড়ায় মেসির এখন সম্ভাব্য গন্তব্য হতে পারে প্যারিস সেন্ত জার্মেই। আর্থিক সামর্থ্য এখন কেবল ফরাসি চ্যাম্পিয়নদেরই আছে। তারাও এই সুযোগ হাতছাড়া করতে চায় না। অভ্যন্তরীণ আলোচনা চালিয়ে যাচ্ছে। মেসিকে নিয়ে প্রথম চ্যাম্পিয়নস লিগ শিরোপার খোঁজে নামতে চায় তারা।

ঢাকা/ফাহিম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়