ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

মেসির জন্য আইফেল টাওয়ার বুকড করেছে পিএসজি!

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:১০, ৮ আগস্ট ২০২১  
মেসির জন্য আইফেল টাওয়ার বুকড করেছে পিএসজি!

তিন দিন আগে লিওনেল মেসির সঙ্গে বার্সেলোনার সম্পর্ক আনুষ্ঠানিকভাবে ছিন্ন হয়। তারপর থেকে তার পরের গন্তব্য হিসেবে ধরা হয়েছিল ম্যানসিটি ও পিএসজিকে। সিটিজেন কোচ পেপ গার্দিওলা জানান, তারা আর্জেন্টাইন ফরোয়ার্ডের সঙ্গে চুক্তি করতে পারবেন না। তাতে একমাত্র গন্তব্য হিসেবে ধরা হচ্ছে পিএসজিকে। বার্সায় বিদায়ী সংবাদ সম্মেলনেও সেই সম্ভাবনার কথা বললেন মেসি। কিছুক্ষণ পর গণমাধ্যমের খবর, ক্লাব ভক্ত-সমর্থকদের সঙ্গে পরিচিতি পর্বের জন্য আইফেল টাওয়ার বুকড করেছে ফরাসি চ্যাম্পিয়নরা।

রোববার সংবাদ সম্মেলনে মেসি পরের গন্তব্য পিএসজি কি না প্রশ্নে বলেন, ‘এটা একটা সম্ভাবনা। কারো সঙ্গে এখনো কিছু চূড়ান্ত হয়নি। প্রেস রিলিজ প্রকাশিত হওয়ার পর অনেক ফোন কল পেয়েছি। অনেক দল আগ্রহ প্রকাশ করেছে এবং আমরা অনেক কিছু নিয়ে কথা বলছি।’

এই সম্ভাবনা হয়তো সত্যি হতে যাচ্ছে। বিবিসি স্পোর্ট বলছে, মঙ্গলবারের জন্য আইফেল টাওয়ার বুকড করেছে পিএসজি। ফ্রান্সের রাজধানীর প্রাণকেন্দ্রে মেসিকে পরিচয় করিয়ে দেওয়া হবে। ঠিক যেভাবে ২০১২ সালে জ্লাতান ইব্রাহিমোভিচ ও ২০১৭ সালে নেইমারকে পরিচয় করানো হয়।

ফরাসি দৈনিক লেকিপের প্রতিবেদন অনুযায়ী, রোববার রাতে কিংবা সোমবার সকালে প্যারিস সেন্ট জার্মেইতে স্বাস্থ্য পরীক্ষা করাবেন মেসি।

ঢাকা/ফাহিম

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়